শুক্রবার, অক্টোবর ৪, ২০২৪
শিক্ষা

না.গঞ্জে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক ও শিক্ষিকা আল আমিন ও বিলকিস

লাইভ নারায়ণগঞ্জ: জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০২৪ এর জেলা পর্যায়ের প্রতিযোগিতায় নারায়ণগঞ্জে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে নির্বাচিত হয়েছেন বন্দরের নবীগঞ্জস্থ লাল মিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আল আমিন হোসেন। সেই সাথে শ্রেষ্ঠ শিক্ষিকা হিসেবে নির্বাচিত হয়েছেন সোনারগাঁয়ের ভট্টপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বি আর বিলকিস।

সম্প্রতি জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০২৪ এর জেলা পর্যায়ের বাছাই প্রতিযোগিতায় নানা বিচার বিশ্লেষন মোতাবেক জুড়িবোর্ডের বিবেচনায় তাদের ওই পদকে ভূষিত করা হয় বলে জানিয়েছেন সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ সোহাগ হোসেন।

তিনি লাইভ নারায়ণগঞ্জকে বলেন, শিক্ষকদের কাজে উদ্বুদ্ধ করতে, সৃজনশীলতার মাধ্যমে শিক্ষাঙ্গন প্রাণচঞ্চল করতে প্রতি বছর এ প্রতিযোগিতার আয়োজন করা হয়। ভাইভা, মাঠ পর্যায়ে কাজ, শিক্ষাঙ্গনে গিয়ে পর্যবেক্ষণ বিভিন্ন স্টেপ পার করে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক এর জন্য শিক্ষকদের নিরীক্ষণ করা হয়। উপজেলা পর্যায় পেরিয়ে নারায়ণগঞ্জে শীর্ষ প্রধান শিক্ষক ও শিক্ষিকা হয়েছেন মো. আল আমিন হোসেন ও বি আর বিলকিস। সামনে ডিভিশন পর্যায়ে তারা সামনে যাবেন। এরপরই জাতীয় পর্যায়ে তারা প্রতিযোগিতা করবেন। আমাদের বিশ্বাস আল আমিন ও বিলকিস উভয়েই জাতীয় পর্যায়ে যেতে পারবেন।

RSS
Follow by Email