মঙ্গলবার, অক্টোবর ৮, ২০২৪
ধর্ম

না.গঞ্জে মন্দির পরিদর্শনে না.গঞ্জে বিএনপি নেত্রী অপর্ণা রায়

লাইভ নারায়ণগঞ্জ: আসন্ন শারদীয় দূর্গাপূজার প্রস্তুতি পরিদর্শন করেছেন, বাংলাদেশ হিন্দু বৌদ্ধখ্রিস্টান কল্যান ফ্রন্ট কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও বিএনপির প্রান্তিক জনশক্তি উন্নয়ন বিষয়ক সহ-সম্পাদক শ্রীমতি অপর্ণা রায় দাস । মঙ্গলবার (৮অক্টোবর) সকালে শ্রী শ্রী বলদেব জিউড় আখড়া ওশিব মন্দির প্রাঙ্গনে তিনি এই পরিদর্শনে আসেন।

এ সময় বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান কল্যান ফ্রন্টের ভাইস চেয়ারম্যান এবং শ্রী শ্রী বলদেব জিউড় আখড়া ও শিব মন্দির কমিটির সভাপতি জয় কে রায় চৌধুরী বাপ্পি এসময় আরো উপস্থিত ছিলেন প্রধান উপদেষ্টা শংকর সাহা, সাধারণ সম্পাদক প্রবাস সাহা সহ কমিটির অন্যান্য নেতৃবৃন্দ ।

শ্রীমতি অপর্ণা রায় দাস নারায়ণগঞ্জ হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে শারদীয় দুর্গোৎসবের শুভেচ্ছা বিনিময় করেন এবং সার্বিক নিরাপত্তার পরিস্থিতির খোঁজখবর নেন ।

শ্রীমতি অপর্ণা রায় দাস বলেন, সনাতন ধমাবলম্বীদের বলবো আমাদের সম্পদ আমাদের রক্ষা করতে হবে আমি আপনাদের পাশে আছি। আগামীর বাংলাদেশ হবে সম্প্রীতির বাংলাদেশ।

বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান কল্যান ফ্রন্টের ভাইস চেয়ারম্যান এবং শ্রী শ্রী বলদেব জিউড় আখড়া ও শিব মন্দির কমিটির সভাপতি জয় কে রায় চৌধুরী বাপ্পি বলেন, আমাদের পরিবারের সাথে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কমিটির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় এর সাথে রনবীর রায়ের পারিবারিক বন্ধুত্ব দীর্ঘদিনের সর্ম্পক ছিল। আমি মনে করি যে এই সর্ম্পক গুলোকে বাংলাদেশের কল্যাণের মধ্যে কাজ করা। আমরা সকল সময়ে দেশের কল্যানের জন্য কাজ করবো।

RSS
Follow by Email