বৃহস্পতিবার, অক্টোবর ১৭, ২০২৪
বন্দরসোশ্যাল মিডিয়া

না.গঞ্জে ব্যাচ ৯৭এর প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ১৯৯৭ সালে এসএসসি পাশ করা শিক্ষার্থীদের সংগঠন ব্যাচ ৯৭এর প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১১ অক্টোবর) সকালে বন্দর মদনগঞ্জের ওয়েলফেয়ার মাঠে সরকারী ইব্রাহিম আলম চাঁন উচ্চ বিদ্যালয় ও কলেজের সঙ্গে ব্যাচ ৯৭ কমিটির এ ম্যাচ অনুষ্ঠিত হয়।

সকালে ম্যাচের শুরুতে ব্যাচ ৯৭ এর অধিনায়ক আজিবুর রহমান টসে জিতে প্রথমে ব্যাট করা সিদ্ধান্ত নেন। আম্পায়ারের দায়িত্বে ছিলেন, আল আমিন সোহাগ ও সনেট সিনহা।

ম্যাচটিতে ১৬ রানে সরকারী ইব্রাহিম আলম চাঁন উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় ব্যাচ ৯৭। প্রথমে ব্যাট করে ব্যাচ ৯৭, নারায়ণগঞ্জ ১৪৬ রান করে। ১৪৭ রান তাড়া করতে গিয়ে নির্ধারিত ১৫ ওভারে ১২৯ রান করতে সমর্থ হয় ইব্রাহিম আলম চাঁন উচ্চ বিদ্যালয়। খেলায় দারুন ব্যাটিং করে অর্ধশত রান হাঁকানো সরকারী ইব্রাহিম আলম চাঁন উচ্চ বিদ্যালয়ের রফিকুল ইসলাম সোহাগকে ম্যান অব দি ম্যাচের পুরস্কার দেয়া হয়।

প্রীতি ক্রিকেট ম্যাচে ব্যাচ ৯৭, নারায়ণগঞ্জ থেকে অংশ নেন- আজিবুর রহমান (অধিনায়ক), আক্তার হোসেন, কামরুল হাসান সোহাগ, মাইনউদ্দিন সোহাগ, আসিফ ইকবাল, ইশতিয়াক আহমেদ, আব্দুল সাত্তার, সোহান, আল আমিন, মামুন খাঁন, বাকি বিল্লাহ, রতন হোসেন, মোহাম্মদ শরীফ।

সরকারী ইব্রাহিম আলম চাঁন উচ্চ বিদ্যালয় থেকে খেলায় অংশ নেন- সামসুল হক দেওয়ান সোহাগ (অধিনায়ক), রফিকুল ইসলাম সোহাগ (সহ-অধিনায়ক), দিমান ইসলাম, রিয়াজ দেওয়ান, জি. এম. সুমন, আরিফ চৌধুরী, মোঃ শাহজালাল, মোঃ সুজন, উজ্জ্বল সরকার, আল আমিন, মাহমুদ ও লুৎফর রহমান সুমন।

প্রীতি ক্রিকেট ম্যাচ সর্ম্পকে ব্যাচ ৯৭, নারায়ণগঞ্জ কমিটির সভাপতি ডাঃ ফরহাদ আহমেদ জেনিথ বলেন, নারায়ণগঞ্জের প্রত্যেকটি স্কুলের বন্ধুদের সঙ্গে সৌহার্দ-সম্প্রীতি বন্ধন মজবুত করার জন্য এ আয়োজন। এসব আয়োজনের মধ্য দিয়ে আমাদের মধ্যে যোগাযোগ আরও দৃঢ় হবে। শুধু ক্রিকেট নয়, নানা আয়াজনে আমাদের ব্যাচ একটি শক্তিশালী প্লাটফর্ম হয়ে উঠবে।

RSS
Follow by Email