শনিবার, সেপ্টেম্বর ২৮, ২০২৪
Led05জেলাজুড়েরাজনীতিসদর

না.গঞ্জে জামায়াতের নায়েবে আমীর ‘মন্দের জবাব ভালো দিয়ে দিতে হবে’

লাইভ নারায়ণগঞ্জ: নায়েবে আমীর অধ্যাপক মজিবুর রহমান বলেন, রুকনদের আল্লাহর সন্তুষ্টির জন্য কাজ করতে হবে। নিজেকে পরিবার ও সমাজের মাঝে উত্তম মানুষ হিসাবে উপস্থাপন করতে হবে। মন্দের জবাব ভালো দিয়ে দিতে হবে। প্রতিনিয়ত কুরআন হাদীস ও ইসলামী সাহিত্য হক আদায় করে পড়তে হবে। রুকনদের দানের হাতকে প্রসারিত করতে হবে।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সকালে জেলা শিল্পকলা একাডেমীতে মহানগর জামায়াতে ইসলামীর আয়োজনে মহানগরীর রুকন সম্মেলন অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথির বক্তব্য এ কথা বলেন অধ্যাপক মুজিবুর রহমান।

বিশেষ অতিথি হিসেব বক্তব্য কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সদস্য সাইফুল আলম খান মিলন বলেন, রাসুল (সাঃ) এর সীরাত অধ্যায়নের প্রতি আমাদের কে সবচেয়ে বেশি গুরুত্ব দিতে হবে। বর্তমানে বাজারে নতুন নতুন বহু সীরাত গ্রন্থ রয়েছে তা সংগ্রহ করে পড়তে হবে। রুকনদের আত্মগঠনে সচেষ্ট হয়ে পরিবারের কাছে উত্তম আর্দশ হতে হবে।

কেন্দ্রীয় কর্ম পরিষদ সদস্য ও মহানগরী আমীর মাওলানা আবদুল জব্বার বলেন, বর্তমান পরিস্থিতিতে রুকনদের করনীয়, সংগঠন সম্প্রসারণ, ইউনিট বৃদ্ধি, কর্মী বৃদ্ধি, ও বাইতুল মাল বৃদ্ধি সহ নারায়ণগঞ্জে জামায়াতে ইসলামীকে গন মানুষের সংগঠনে পরিনত করা সেই সাথে সংগঠনের বার্ষিক পরিকল্পনা বাস্তবায়ন ও রুকনদের ময়দানে তৎপরতা বৃদ্ধির আহবান জানান।

মহানগরী সেক্রেটারি ইঞ্জিনিয়ার মানোয়ার হোসাইনের সঞ্চালনায় উক্ত রুকন সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, কেন্দ্রেীয় কর্ম পরিষদের সদস্য মাওলানা মঈনুদ্দিন আহমাদ ও জেলা আমীর আলহাজ্ব মমিনুল হক সরকার, মহানগরীর নায়েবে আমীর মাওলানা আবদুল কাইয়ুম, সহকারী সেক্রেটারি জামাল হোসাইন ও মহানগরী কর্ম পরিষদেরর সদস্য বৃন্দ।

RSS
Follow by Email