শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪
রাজনীতিসদর

না.গঞ্জে জাকির খান মুক্তি পরিষদের অবস্থান কর্মসূচি পালন

লাইভ নারায়ণগঞ্জ: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় ছাত্র-জনতাকে গুলি করে হত্যার অভিযোগে শেখ হাসিনাসহ তার দোসরদের বিচার দাবিতে অবস্থান কর্মসূচি করেছে জাকির খান মুক্তি পরিষদ। বুধবার (১৪ আগষ্ট) বিকালে শহরের ২নং রেলগেটস্থ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির সাবেক কার্যালয়ের সামনে এ অবস্থান কর্মসূচি পালন করা হয়।। কেন্দ্র ঘোষিত দুই দিনের অবস্থান কর্মসূচির মধ্যে এটি ছিলো তাদের প্রথম দিনের কর্মসূচি।

অনুষ্ঠানে বক্তারা কড়া হুঁশিয়ার দিয়ে বলেন, তারুণ্যের অহংকার ও আগামী দিনের রাষ্ট্রনায়ক তারেক রহমানের নির্দেশ আজ (গতকাল) ১৪ই আগষ্ট ও আগামীকাল (আজ) ১৫ই আগষ্ট ইউনিয়ন থেকে শুরু করে সকল নেতাকর্মীদের সৈরাচার শেখ হাসিনার আওয়ামী লীগসহ সকল যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতারা ১৫ই আগষ্টকে কেন্দ্র করে যদি কোন ধরনের নৈরাজ্য করার চেষ্টা করে, তাহলে রাজপথ থেকে তার দাঁতভাঙ্গা জবাব দেয়া হবে। আমরা আজ (গতকাল) সকাল ৬টা থেকে আগামীকাল (আজ) বিভিন্ন পয়েন্টে জাকির খানের নেতাকর্মীরা পাহারা হিসেবে থাকবে। জনগণের যানমাল নিরাপত্তার জন্য জাকির খানের নেতাকর্মীরা রাজপথে আছে এবং থাকবে।

জাকির খান মুক্তি পরিষদের আহ্বায়ক সলিমুল্লাহ্ করিম সেলিমের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, ১নং যুগ্ম আহ্বায়ক ফরিদ আহমেদ, যুগ্ম আহ্বায়ক মির্জা খোকেন, মো: শাহজাহান, মো: নাসির, মো: সেন্টু, সদস্য মো: মহিউদ্দিন, মো: আহম্মদ হোসেন, সদর থানা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক লিংকন খান, জেলা মৎস্যজীবী দলের যুগ্ম আহ্বায়ক এইচএম হোসেন, জাকির খান মুক্তি পরিষদ নেতা আমিনুল ইসলাম, মহানগর মৎস্যজীবী দলের যুগ্ম আহ্বায়ক শ্রী ঋষিকেশ মন্ডল মিঠু, জেলা যুবদলের সাবেক সহ সভাপতি পারভেজ মল্লিক, জেলা মৎস্যজীবী দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মুন্সী মোহাম্মদ শাহজালাল, ফতুল্লা থানা মৎস্যজীবী দলের সভাপতি সলিমুল্লাহ্ হৃদয়, সাধারণ সম্পাদক জুনায়েদ শুভ, জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রাকিব হাসান রাজ প্রমূখ।

RSS
Follow by Email