বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
Led02ধর্ম

না.গঞ্জে জসনে জুলুস ঈদে মিলাদুন্নবী উদযাপন, ধর্মপ্রাণ মানুষের ঢল

# নবীর জন্মদিন পালন নিয়ে বিরোধীতা কারীরা ইসলামে ফেতনার সৃষ্টি করছে: বাহাদুর শাহ

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে যথাযথ মর্যাদায় বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) জন্মদিন ঈদে মিলাদুন্নবী( সা) উদযাপন করা হয়েছে। প্রতি বছরের ন্যায় এবারও ঈদে মিলাদুন্নবী( সা) কমিটির উদ্যোগে জশনে জুলুস র‌্যালী বের হয়। সোমবার (১৬ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১ টায় নিতাইগঞ্জ শীতলক্ষ্মার মোড় থেকে ইসলামী ফ্রন্ট বাংলাদেশের চেয়ারম্যান পীর সৈয়দ বাহাদুর শাহ মুজাদ্দেদী আল আবেদীন নেতৃত্বে জশনে জুলুস র‌্যালিটি বের হয়। র‌্যালী নিতাইগঞ্জ থেকে শুরু করে বিবি রোড দিয়ে চাষাড়া ঘুরে টানবাজারের উপর দিয়ে নিতাইগঞ্জ বাইতুল ইজ্জত জামে মসজিদের সামনে এসে শেষ হয়।

জেলার বিভিন্ন উপজেলা ও পাড়া মহল্লা থেকে হাজার হাজার ধর্মপ্রাণ মুসলমান আরবি হরফে লেখা বিভিন্ন ব্যানার ফেস্টুন প্লেকার্ড হাতে নিয়ে খন্ড খন্ড মিছিল করে জশনে জুলুসর র‌্যালীতে যোগ দেয়। এ সময় হাজারো ধর্মপ্রাণ মানুষের ঢলে জশনের জুলুস র‌্যালীটি জনসমুদ্রে পরিণত হয়। আখেরী নবী আগমন ঘিরে ঈদের আনন্দের দোয়ার সৃষ্টি হয় সাধারণ মুসল্লিদের মধ্যে। মুসল্লীরা হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর শানে দরুদ ও সালাম জিকির আসগার হাম নাথ পরিবেশন করেন। আহলান সাহালান, সকল ঈদের সেরা ঈদ ঈদে মিলাদুন্নবী সহ বিভিন্ন ইসলামিক স্লোগানে স্লোগানে মুখরিত করে তোলেন জশনে জুলুস রেলি।

র‌্যালী পূর্বে ইসলামী ফ্রন্ট বাংলাদেশের চেয়ারম্যান ও আহলে সুন্নাত ওয়াল জামায়াতের সভাপতি পীর সৈয়দ মোহাম্মদ বাহাদুর শাহ মুজাদ্দেদী আল আবেদী বলেন, যে নবীর সৃষ্টি না হলে, আসমান জমিন লৌহ কালাম কিছুই সৃষ্টি হতো না সেই নবীর জন্মদিন উপলক্ষে আমরা ঈদে মিলাদুন্নবী জশনে জুলুস মিছিল আনন্দ র‌্যালী করছি। এ কারণে আমরা বলছি সকল ঈদের সেরা ঈদ ঈদে মিলাদুন্নবী। তিনি বলেন নবীর জন্মদিন পালন নিয়ে যারা বিরোধীতা করছে তারা ইসলামে বিভেদ ও ফেতনার সৃষ্টি করছে। তিনি ধর্মপ্রাণ মুসলমানদের ঈমান ও আকিদা ঠিক রাখার জন্য সঠিক পথ বেছে নেওয়ার আহ্বান জানান।

RSS
Follow by Email