মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
জেলাজুড়েরাজনীতিসিদ্ধিরগঞ্জ

না.গঞ্জে ছিলো এই দেশের সর্বশ্রেষ্ঠ সন্ত্রাসী: গিয়াসউদ্দিন

লাইভ নারায়ণগঞ্জ: ‘নারায়ণগঞ্জে বিএনপি অত্যন্ত শক্তিশালী। আন্দোলন সারা দেশে হয়েছে, কিন্তু নারায়ণগঞ্জের মতো এত কঠিন আন্দোলন আর কোথাও হয়নি। এটা একটি ইতিহাস হয়ে থাকবে। এই স্বৈরাচার পতনের আন্দোলনে নারায়ণগঞ্জ নতুন ইতিহাস তৈরি করেছে। নারায়ণগঞ্জে স্বৈরাচারের দোসর তার বাহিনী এমনকি তার সন্তানকে নিয়ে নিরস্ত্র মানুষের উপার গুলি চালিয়েছে। যেখানে যেখানে অগ্নি সংযোগ হয়েছে, সেটা তার নির্দেশে হয়েছে। এখন এদেরকে কোন অবস্থায় ছাড়া যাবে না। আমরা আইনকে হাতে তুলে নিবো না, আমরা তাদেরকে আইনের হাতে তুলে দিবো। বিএনপির কাধে এখন অনেক বড় বোঝা। এই দেশের সবচেয়ে জনপ্রিয় দল বিএনপি। বিএনপির কাছে মানুষের অনেক প্রত্যাশা।’

বুধবার (১৪ জুলাই) দুপুরে সিদ্ধিরগঞ্জে আয়োজিত নারায়ণগঞ্জ জেলা বিএনপির এক অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে এ কথা বলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াসউদ্দিন।

সাবেক এমপি ও আওয়ামী লীগের প্রভাবশালী নেতা শামীম ওসমানকে ইঙ্গিত করে গিয়াসউদ্দিন বলেন, এই নারায়ণগঞ্জে ছিলো এই দেশের সর্বশ্রেষ্ঠ সন্ত্রাসী এবং তার সন্ত্রাসী বাহিনী। এমন কোন অপকর্ম নাই যেটা তারা করেনি। আয়নাঘর থেকে শুরু করে পুলিশ র‌্যব, সব কিছু তাদের দখলে ছিলো। আমাদের নামে মিথ্যা মামলা দিতো, এলাকা থেকে যাতে আমরা চলে যেতে বাধ্য হই সেই ব্যবস্থা করতো। এমনকি টাকার জরন্য তারা মাদকের ব্যবসা সম্প্রসারিত করে সেখান থেকে টাকা নিয়েছে। আবার মুখে অনেক ভালো ভালো কথা বলেছে। আমরা আইন হাতে নিবো না, আবার কাউকে রেহাইও করবো না। আমরা আইনের মাধ্যমে তাদের শাস্তি নিশ্চিত করবো। আজ তারা কোথায়? পালিয়েছে। তাদের নেত্রী যেমন পালিয়েছে, তারাও পালিয়েছে। বোরকা পরিহিত অবস্থায় তারা পালিয়েছে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন, জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক মাশুকুল ইসলাম রাজিব, এনসিসি ২নং ওয়ার্ড কাউন্সিলর ও সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাধারণ সম্পাদক মোহাম্মদ ইকবাল হোসেন, ফতুল্লা থানা বিএনপির সাদারণ সম্পাদব এড. বারী ভুইয়া, জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনিসহ জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের অসংখ্য নেতাকর্মী।

RSS
Follow by Email