মঙ্গলবার, অক্টোবর ১, ২০২৪
অর্থনীতি

না.গঞ্জে কখনো সাম্প্রদায়িক সম্প্রীতি বিঘ্নিত হতে দেখি নাই: প্রবীর কুমার

লাইভ নারায়ণগঞ্জ: বিশিষ্ট ব্যবসায়ী ও নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা প্রবীর কুমার সাহা বলেছেন, নারায়ণগঞ্জ একটি সাম্প্রদায়িক সম্প্রীতি শহর। গত ৫ আগস্ট সরকার পতনের পর আমরা কিন্তু আতঙ্কে ছিলাম যে কি হতে যাচ্ছে। আমি ৬তারিখ নারায়ণগঞ্জের বিভিন্ন মন্দির ও উপাসনালয় পরিদর্শন করে দেখেছি যে বিএনপি ও অন্যান্য রাজনৈতিক দলের নেতাকর্মীরা তা পাহারা দিচ্ছে। তখন আমরা আশ্বস্ত হয়েছি।

মঙ্গলবার (১ অক্টোবর) বিকেলে গলাচিপাস্থ রামকানাই জিউর মন্দিরে আয়োজিত এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। আসন্ন দূর্গাপূজা উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের সাথে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।

প্রবীর কুমার সাহা আরও বলেন, নারায়ণগঞ্জে আমরা কখনো সাম্প্রদায়িক সম্প্রীতি বিঘ্নিত হতে দেখি নাই। ছোট খাটো কিছু ঘটনা ঘটেছে, যা ছিলো তাদের ব্যক্তিগত। একজনের সাথে আরেকজনের সমস্য, সেটা থেকে কিছু একটা হলে হয়েছে। এখন তারেক রহমান সাহেবের বক্তব্য আপনারা হয়তো শুনেছেন। কি সুন্দর ভাবে উনি কথা বলেন। মনে হয় জিয়াউর রহমান সাহেব কথা বলছেন। আমরা ওনার জন্য দোয়া করবো। যাতে উনি সকল মামলা থেকে বেরিয়ে আমাদের মা

সভায় জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা শংকর কুমার দে’র সভাপতিত্বে উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ গিয়াসউদ্দিন, বিএনপির কেন্দ্রীয় কমিটির ঢাকা বিভাগীয় সহ সাঙগঠনিক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, সহ সাংগঠনিক সম্পাদক বেনজির আহমেদ টিটু, জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন, মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান, সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, বিশিষ্ট ব্যবসায়ী প্রবীর কুমার সাহা প্রমুখ।

RSS
Follow by Email