বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
Led01Led05জেলাজুড়েরাজনীতিসদর

না.গঞ্জে উপদেষ্টা আসিফ ‘ভারতে বসে হত্যাকান্ডের মূল হোতা উসকানিমূলক বক্তব্য দিচ্ছে’

লাইভ নারায়ণগঞ্জ: বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক ও যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া বলেন, নিহত আমানত ভাই জীবন দিয়ে আমাদের কাছে বাংলাদেশকে আমানত দিয়ে গেছে, দ্বায়িত্ব দিয়ে গেছে বাংলাদেশকে নতুন ভাবে সাজানোর। যারা হত্যা করেছে তাদের বিচার নিশ্চিত করা হবে। ভারতে বসে হত্যাকান্ডের মূল হোতা উসকানিমূলক বক্তব্য দিচ্ছে। জনগণ তা রুখে দিয়েছে যেখানে আইনশৃঙ্খলা বাহিনীর কোন প্রয়োজন হয়নি। পুলিশ যারা হত্যাকান্ডের সাথে দ্বায়ি তাদের গেপ্তারের চেষ্টা চলছে।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) রাতে নারায়ণগঞ্জের চাষাড়া শহীদ মিনারে নিহত আমানতের জানাযায় অংশ গ্রহন করেন বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক ও যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া ও সমন্বয়ক সারজিস আলম। পরে জেলা প্রশাসকের সার্কিট হাউজে গিয়ে সাংবাদিকদের সাথে কথা বলেন আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া।

এসময় সমন্বয়ক সারজিস আলম বলেন, সজিব ওয়াজেদ জয় আমেরিকায় বসে ভারতকে তিন মাস সময় দিচ্ছেন বাংলাদেশে একটি সুষ্ঠু নির্বাচন দেয়ার জন্য। তিনি ভুলে গিয়েছে এগুলা বাংলাদেশের জনগণ নির্ধারণ করবে।

প্রসঙ্গত, কোটা সংস্কার আন্দোলনে নিহত হয় ছাত্র নেতা আমানত্ তার জানাযায় অংশ নিতে ঢাকা থেকে নারায়ণগঞ্জে আসেন বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক ও যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া ও সমন্বয়ক সারজিস আলম। জানাযায় অংশ গ্রহন করে নিহতের মাগফিরাত কামনা করেন তারা। এসময় শিক্ষার্থীদের ঢলে পুরো শহীদ মিনার প্রাঙ্গন কানায় কানায় পূর্ণ হয়ে যায়।

RSS
Follow by Email