মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
Led03গণমাধ্যমজেলাজুড়েসদর

না.গঞ্জে আহত সাংবাদিকদের খোঁজ নিলেন জাতীয় প্রেসক্লাব সভাপতি

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে সহিংসতার সময় পেশাগত দায়িত্ব পালনে নির্যাতন ও হামলায় আহত সাংবাদিকদের সাথে দেখা করেছেন জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা আক্তার। সোমবার (২৯ জুলাই) বিকেলে নগরীর একটি ক্লিনিকে আহত নারী সাংবাদিক সেলিনা আক্তার সোনালীর শারীরিক অবস্থার খোঁজ খবর নেন তিনি।

সাংবাদিক সোনালীর সাথে আহত অপর দুই নারী সাংবাদিক নিশাত ও এ্যামির খোঁজ খবর নেন ফরিদা আক্তার। এর আগে, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবে আহত সাংবাদিক শ্রাবন ও সবুজের খোঁজ খবর নেন তিনি। এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি আরিফ আলম দিপু, নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়ন এর সভাপতি আব্দুস সালাম সহ সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দরা।

পরবর্তীতে জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা আক্তার নারায়ণগঞ্জ প্রেস ক্লাব ও নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের কর্মরত সাংবাদিকদের সাথে পৃথক ভাবে মতবিনিময় করেন। এসময় ফরিদা আক্তার বলেন, আমি নারায়ণগঞ্জে এসেছি গণমাধ্যমকর্মীদের পাশে দাঁড়াতে। ৩ জন নারী সংবাদকর্মী বিভিন্নভাবে নির্যাতনের শিকার হয়েছেন। দেশের কোন সভ্য মানুষ এ কাজ করতে পারে না। আমি একজন সংবাদকর্মী হিসেবে, সাংবাদিকদের নেতা হিসেবে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এসময় তিনি কর্মরত সাংবাদিকদের নিরাপত্তা নিশ্চিত করতে আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহবান জানান।

প্রসঙ্গত, সম্প্রতি কোটা আন্দোলনের সময় কর্মরত অবস্থায় নারায়ণগঞ্জে ১১ জন সাংবাদিক আহত হন। এসময় তিন নারী সাংবাদিক লাঞ্ছনার শিকার হন।

RSS
Follow by Email