বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
জেলাজুড়েফতুল্লারাজনীতি

না.গঞ্জের সন্ত্রাসীদের গডফাদাররা পালিয়েছে: শহিদুল ইসলাম টিটু

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লা থানা বিএনপির সভাপতি মোঃ শহিদুল ইসলাম টিটু বলেন, আজকে যেখানে দাঁড়িয়ে বক্তব্য দিচ্ছি এটি একটি সন্ত্রাসের আখড়া ছিল, তারাও পালিয়েছে যারা নারায়ণগঞ্জের সন্ত্রাসের গডফাদার তারাও পালিয়েছে।

শুক্রবার (৩০ আগস্ট) শিবু মার্কেট পাম্প এলাকায় আন্দোলনে সকল শহীদের স্মরণে ও খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। মাহফিলে ফতুল্লা বিএনপির কোষাধক্ষ্য ও কুতুপুর ইউনিয়ন বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি নজরুল ইসলাম মাতব্বরের সভাপতিতে প্রধান অতিথির বক্তব্য এ কথা বলেন টিটু।

তিনি আরও বলেন, আমি বিএনপির নেতাকর্মীদের বলতে চাই যারা নারায়ণগঞ্জের সন্ত্রাসীদের গডফাদার তারা পালিয়ে গা ঢাকা দিয়ে রয়েছে তাদের দেখা মাত্রই তাদেরকে ধরে পুলিশের হাতে তুলে দিবেন। তাদেরকে কোন প্রকার ছাড় দেওয়া হবে না।

দোয়া মাহফিলে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক রিয়াদ মোহাম্মদ চৌধুরী। বিএনপির সহ-সম্পাদক এসএম আনিসুর রহমান, ফতুল্লা থানার ছেচর সেবক দলের আহবায়ক জাকির হোসেন রবিন, ফতুল্লা থানা যুবদলের ভারপ্রাপ্ত আহবায়ক আব্দুল খালেক টিপু। নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সহ-সভাপতি সাগর সিদ্দিকী, ফতুল্লা থানার শ্রমিক দলের আহ্বায়ক শাহ আলম পাটুয়ারি, মোঃ পারভেজ সিনিয়র সহ-সভাপতি ফতুল্লা ইউনিয়ন যুবদল, সাজ্জাদ সাজ যুগ্ন আহবায়ক ফতুলিয়া থানা ছাত্রদল সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

RSS
Follow by Email