বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
রাজনীতি

না.গঞ্জের বর্ণাঢ্য আয়োজনে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বর্ণাঢ্য আয়োজনে বাংলাদশে জাতীয় বাদী স্বেচ্ছাসেবক দলের ৪৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। মঙ্গলবার (২০ আগস্ট) দুপুরে মটরশোডাউন, আনন্দর‌্যালী ও আলোচনা দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব সালাউদ্দিন সালু’র সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম আহবায়ক রফিকুল ইসলাম এর সঞ্চলনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি এস এম জিলানী।

অনুষ্ঠানে কাঁচপুর থেকে হাজারো নেতাকর্মী মটরশোডাউন করে। মটরশোডাউনটি কাঁচপুর থেক ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সাইনবোর্ড প্রদক্ষিণ করে কাঁচপুরে শেষ হয়। পরে আলোচনা সভা ও দোয়া মোনাজাতের মাধ্যমে শেষ করা হয়।

এই সময় উপস্থিত ছিলেন- জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক নজরুল ইসলাম বাবু, সোলাইমান হোসেন, সদস্য আলমগীর শান্ত, সোনারগাঁও উপজেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক হাজী পিয়ার হোসেন নয়ন, যুগ্ম আহবায়ক শফিক ভূইয়া, মনির হোসেন, আতিক হাসান লিয়ন, জামপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের নেতা মামুন, সাদিপুর স্বেচ্ছাসেবক দলের নেতা রাজিব, সহিদুল্রাহ, ইকবাল, কাঁচপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের নেতা খোরশেদ আলম, আবু বক্কর মোল্লা, বিল্লাল হোসেনসহ অসখ্য নেতৃবৃন্দ প্রমুখ্য।

RSS
Follow by Email