বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
Led03সদর

নারায়ণগঞ্জে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের কমিটি গঠন

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে ১৩ জনকে সমন্বয়ক ও ৩৬ জনকে সহসমন্বয়ক করা হয়েছে। শনিবার (৩ আগস্ট) গণমাধ্যমকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ এর সমন্বয়ক ফারহানা মানিক মুনা।

বিজ্ঞপ্তিতে বলা হয়, নারায়ণগঞ্জের আন্দোলনরত শিক্ষার্থীদের বিভিন্ন দলনেতারা শুক্রবার রাতে এই কমিটি গঠন করেন।

কমিটিতে সমস্বয়করা হলেন- ফারহানা মানিক মুনা, সাইফুল ইসলাম, সারফারাজ হক সজিব, সাজিদ মোমিন , সাইদুর রহমান, ফৌজিয়া তাসনিম, সৌরভ সেন, ফয়সাল আহমেদ রাতুল, মির্জা সাকিব, রাশেদুল সজিব , রাইসা ইসলাম, শারিয়ান আলায়না সাফা, নাফিজা আক্তার।

সহ-সমন্বয়করা হলেন- নাসিমা সরদার, মুন্নি আক্তার প্রত্যাশা, সায়েম মিয়া, নিরসাইদুল হক লিহান, নিরব রায়হান, জান্নাতুল ফেরদৌস নিসা, জুনায়েদ ইসলাম, তাইরান আবাবিল রোজা, আবরার মাহির, মাহতাব হোসেন রিফাদ, আরাফাত বিন আহমেদ, আমিনুল ইসলাম
ফারাবি মাহতাব মাসুম, ওমর ফারুক আফ্রিদি, লুবনা রহমান, মেহেরুন নিসা, মিম জেরিন, সোহান চৌধুরি, আবু সায়েদ, মো. জাহিদুর রহমান শাওন, তানজিলা আক্তার তনু, জাহিদ হাসান, মোহাম্মদ আল রহমান, শাকিল আহমেদ, আব্দুল কাদির, মো. ফাহিম, ইফাদ ইমতিয়াজ অয়ন্ত, চিত্রা ঘোষ পরমা, রায়হান শরিফ, মো. মহিবুল্লাহ, শাহীন আদনান।

বিজ্ঞপ্তিতে আন্দোলনের সমন্বয়ক ফারহানা মানিক মুনা বলেন, আমাদের ডাকে সাড়া দিয়ে শনিবার সারাদিন নারায়ণগঞ্জের রাজপথ দখলে রাখার জন্য নারায়ণগঞ্জের সংগ্রামী ছাত্র জনতাকে সংগ্রামী সালাম।

আপনারা জানেন, আমরা নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকার শিক্ষার্থীরা ছোট ছোট দলবদ্ধ হয়ে নারায়ণগঞ্জে আন্দোলন সংগঠিত করেছি। এতোদিন স্বতস্ফুর্তভাবেই আমরা যে যার মতো করে আন্দোলন সমন্বয় করেছি। বর্তমান পরিস্থিতিতে আন্দোলনকে আরো সুষ্ঠুভাবে পরিচালনার জন্য নিজেদের মধ্যে আরো বেশি সমন্বয় প্রয়োজন। তাই শিক্ষার্থীদের বিভিন্ন দলের দলনেতাদের নিয়ে শুক্রবার রাতে আমরা নারায়ণগঞ্জে একটি ৪৯ সদস্য বিশিষ্ট সমন্বয় পরিষদ গঠন করেছি। কমিটিতে ১৩ জনকে সমন্বয়ক ও ৩৬ জনকে সহসমন্বয়ক করা হয়েছে। লড়াইয়ের প্রয়োজনে পরবর্তীতে সহসমন্বয়ক পদে ৫ জনকে যুক্ত করে নেয়া হবে।

চলমান আন্দোলনে জেলার বিভিন্ন অঞ্চলের শিক্ষার্থীদের সমন্বয়ে গড়ে তোলা এই কমিটিকে সহায়তার জন্য নারায়ণগঞ্জের সর্বসাধারণের প্রতি আহ্বান জানাচ্ছি।

RSS
Follow by Email