বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
Led01Led02জেলাজুড়েসদর

নবীগঞ্জ ঘাটে পরিত্যাক্ত অবস্থায় অস্ত্র উদ্ধার

লাইভ নারায়ণগঞ্জ: নবীগঞ্জ ঘাটে পরিত্যাক্ত অবস্থায় অস্ত্রের সন্ধান পেয়েছে স্থানীয়রা। পরবর্তীতে খবর পেয়ে পরিত্যক্ত অস্রগুলো উদ্ধার করে র‍্যাব – ১১। সোমবার (১২ আগস্ট) রাত সাড়ে ৮ টায় নবীগগঞ্জ ঘাটের পাবলিক টয়লেটের পাশে থেকে এ অস্র উদ্ধার করা হয়েছে।

একজন প্রত্যাক্ষদর্শী জানায়, পাবলিক টয়লেটের পাশে একটি ময়লা ফেলার জায়গায় কে বা কারা কিছু সুটকেসের মতো ব্যাগ রেখে গেছিলো। এসময় সন্দেহ হলে আমরা সেই বক্সগুলো খুলি। তারপর সেখানে অস্ত্র দেখতে পেয়ে আমরা র‍্যাবকে খবর দেই। পরে র‍্যাব এসে সেগুলো নিয়ে যায়।

উদ্ধারকৃত অস্রগুলো রাইফেল ক্লাবের বলে সনাক্ত করেন ওই ক্লাবের কর্মকর্তা ইমরুল কায়েস। ঘটনাস্থলে গিয়ে জানান, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় দুষ্কৃতিকারীরা রাইফেল ক্লাব থেকে অস্ত্র লুট করে উদ্ধার হওয়া আগ্নেয়াস্ত্রগুলো এই ক্লাবের অস্ত্র বলে তিনি সনাক্ত করেন।

এ বিষয়ে র‍্যাব- ১১ এর এএসপি শাহাবুদ্দিন আহমেদ জানায়, লুট হওয়া আগ্নেয়াস্ত্র এখনো যাদের কাছে আছে তারা দ্রুত প্রশাসনের কাছে জমা দেয়ার অনুরোধ জানানে যাচ্ছে। প্রয়োজনে তাদের নাম ঠিকানা গোপন রাখা হবে। কারণ এই ধরনের আগ্নেয়াস্ত্র কোন অপরাধীদের কাছে যেন না যায়।

RSS
Follow by Email