মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
Led01Led02জেলাজুড়েরাজনীতিসদর

নগর ভবনের প্রশাসকের দায়িত্ব নিলেন অতিরিক্ত সচিব, চাইলেন সবার সহযোগিতা

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্রশাসক হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত সচিব এএইচএম কামরুজ্জামান। মঙ্গলবার (২০ আগস্ট) বেলা ১১ টায় তিনি নগর ভবনে এসে প্রশাসক হিসেবে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের দায়িত্ব গ্রহণ করেন। পরে তিনি সিটি কর্পোরেশনের সব বিভাগের কর্মকর্তাদের সাথে সভা করেন।

সিটি কর্পোরেশনের প্রশাসক হিসেবে দায়িত্ব গ্রহণের পর স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত সচিব এএইচএম কামরুজ্জামান বলেন, আমি দায়িত্ব নিয়ে সব কর্মকর্তাদের সাথে সভা করে করনীয় বিষয়ে আলোচনা করছি। স্বল্প ও দীর্ঘমেয়াদী বিবেচনায় নিয়ে কী ভাবে নগরবাসীকে সেবা দেয়া যায়। স্বল্প, মাঝারি, দীর্ঘ পরিকল্পনায় তা নিয়ে কাজ করার চেষ্টা করবো, সবার সহযোগীতা চাই।

উল্লেখ্য, বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশত্যাগ করার পর অন্তর্বতীকালীন সরকার স্থানীয় সরকার বিভাগের ১২টি সিটি কর্পোরেশনের মেয়রকে অপসারণ করে প্রশাসক নিয়োগ দিয়েছে। অন্য ১১টি সিটি করপোরেশনের মত সদ্য ক্ষমতাচ্যুত আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে বিজয়ী নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীও গতকাল পদ হারিয়েছেন।

RSS
Follow by Email