বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
Led02জেলাজুড়েধর্মরাজনীতিসদর

নগরীর মন্দিরগুলো পাহারা দিচ্ছে ইসলামী আন্দোলন

লাইভ নারায়ণগঞ্জ: সংগঠনের ইউনিফর্ম পরে নগরীর বিভিন্ন মন্দির নিরাপত্তার দায়িত্ব পালন করছেন ইসলামী আন্দোলনের কর্মীরা। হাতে লাঠি নিয়ে ৬-৭ জন কর্মীরা দাড়িয়ে আছেন মূল ফটকে।

বুধবার (৭ আগস্ট) দুপুরে নগরীর চাষাঢ়ার রামকৃষ্ণ মিশন মন্দির, দেবত্তর মন্দির, জয় কালী মন্দিরসহ কালীরবাজার, দেওভোগ ও মন্দরপাড়ার বিভিন্ন জায়গায় মন্দিরের ফটকে এ দৃশ্য দেখা যায়।

এসময় দায়িত্বে থাকা জাকির হোসেন বলেন, আমাদের মাসুম বিল্লাহ ভাইয়ের নেতৃত্বে নারায়ণগঞ্জে জাতীয় সম্পদ রক্ষা ও সনাতন ধর্মাবলম্বীদের মন্দির ও উপসনালয় পাহারা দেওয়া হচ্ছে। তবে এই পাহার সারা বাংলাদেশে আছে। আমরা বাঙালি,সবাই ভাই ভাই। দেশের এই মুহূর্তে কোনো মহল হিন্দুদের বাড়িতে কিংবা মন্দিরে যাতে হামলা করতে না পারে, সেজন্য আমরা পাহারায় পরসু রাত থেকেই বসেছি। এ ছাড়া সরকারি বিভিন্ন দপ্তরের সামনে আমাদের সদস্যরা নিরাপত্তা দায়িত্বে রয়েছেন। এছাড়া রাতে প্রায় ১০০টি মটোরসাইকেল নিয়ে আমরা বিভিন্ন জায়গায় মহরা দিয়েছি। কেন্দ্রীয়ভাবে পরবর্তীতে নির্দেশ না দেওয়া পর্যন্ত এ দায়িত্ব পালন করে যাবো। দেশের বিভিন্ন জায়গায় মন্দিরে, সরকারী প্রতিষ্ঠানে হামলা-ভাংচুর ও লুটপাট করা হচ্ছে। এ পরিস্থিতি মোকাবেলায় এ ধরনের পদক্ষেপ গ্রহন করছে বলে জানায় তিনি।

RSS
Follow by Email