বৃহস্পতিবার, অক্টোবর ১৭, ২০২৪
Led04বিনোদন

নগরীর অরিন্দম শো-রুমে বারিশ হক ‘ব্যাগ থেকে আমার চোখ সরছে না ‘

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সকল হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় দূর্গা পূজার শুভেচ্ছা জানিয়েছেন মডেল, উপস্থাপিকা ও নৃত্যশিল্পী বারিশ হক। বুধবার (৯ অক্টোবর) নগরীর অরিন্দমে দুর্গোৎসব উপলক্ষে এক অনুষ্ঠানে এসে তিনি এ শুভেচ্ছা জানান।

নারায়ণগঞ্জ বাসীর উদ্দেশ্যে বারিশা হক বলেন, সবাইকে শারদীয় দূর্গা পূজার শুভেচ্ছা। দেশে বিদেশে আমার অগণিত ভক্ত আছেন। নারায়ণগঞ্জে আমার অনেক ভক্ত আছেন যারা হিন্দু ধর্মাবলম্বী। তাদের আজকে ষষ্ঠী পূজা দিয়ে দুর্গোৎসব শুরু হলো। এরকম একটি ফেসটিভ সময়ে অরিন্দম বিডি প্ল্যান করলো নারায়ণগঞ্জে সবার জন্য আজকে একটি অনুষ্ঠানের আয়োজন করবে। আজকে আমি এখানে এসেছি। অনেক ভালো লাগছে। এছাড়াও অনেক ব্লগার আপু, ইনফ্লুয়েন্সার এসেছেন যারা অরিন্দমসহ বিভিন্ন ব্যান্ডে কাজ করে। একটি মিলন মেলা তৈরী হয়েছে। কাজের বাইরে অনেকের সাথে দেখা করার সুযোগ হয় না। নারায়ণগঞ্জেও সবসময় কাজের জন্য আসা হয়। নারায়ণগঞ্জ আমার কাছে ভালো একটি জায়গা। সবচেয়ে বড় ব্র্যান্ড নারায়ণগঞ্জে এসেছে, কাজের অনেক সুযোগ রয়েছে। নারায়ণগঞ্জকে কেন্দ্র করে যেসকল ব্যবসায়িক প্রতিষ্ঠান গড়ে উঠেছে, অনেক ইনফ্লুয়েন্সার কাজ করেন। নারায়ণগঞ্জে বিশাল একটি জায়গা রয়েছে ব্যবসায়িক প্রতিষ্ঠান ও মার্কেটিং এর জন্য।

তিনি বলেন, নারায়ণগঞ্জের অনেক কোম্পানির সাথে আমি কাজ করি। বিউটি রিলেটেড অনুষ্ঠান বা কাজে আসা হয় নারায়ণগঞ্জে। সেই সুবাদে অনেকের সাথে পরিচয়। অরিন্দম বিডির সাথে আমি আগেও কাজ করেছি। তবে এই প্রথম তাদের শোরুমে আসলাম। আমার কাছে ওদের প্রডাক্ট এর মান অনেক ভালো লেগেছে। তাই আজকে আমি এখানে এসেছি। ব্যাগ থেকে আমার চোখ সরছে না। হ্যান্ডব্যাগ অনেক পছন্দ করি। ড্রেস অনেক আমাদের থাকে। কিন্তু এর সাথে ম্যাচ করে এমন ব্যাগ কমই থাকে। এখানে অনেক কালেকশন আছে। ভালো লাগছে ব্যাগগুলো দেখে। অনেক আপুরা আমার সাথে দেখা করতে এসেছেন। আমি আনন্দিত।

RSS
Follow by Email