রবিবার, সেপ্টেম্বর ২৯, ২০২৪
শিক্ষা

নগরীতে জাপান এডুকেশন‘র ভিসাপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

লাইভ নারায়ণগঞ্জ: জাপান এডুকেশন এণ্ড জব সেন্টারের উদ্যোগে জাপানি স্টুডেন্ট ভিসাপ্রাপ্তদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। রবিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে নগরীর চাষাড়া বালুর মাঠ এলাকায় একটি চাইনিজ রেস্টুরেন্টে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাপানি প্রতিষ্ঠান মেডিকেয়ার চেয়ারম্যান ডা. শেখ আলীমুজ্জামান। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জাপান থেকে আগত রিজিক ইন্টারন্যাশনাল এবং জাপান এডুকেশন এন্ড জব সেন্টার এর চেয়ারম্যান নাগামাৎসু ফারুক।

অনুষ্ঠানে জানানো হয়, অক্টোবর ২০২৪ সেশনে ৫০ জন শিক্ষার্থী জাপান এডুকেশন এন্ড জব সেন্টার এর মাধ্যমে স্টুডেন্ট ভিসাপ্রাপ্ত হয়েছেন। এর ফলে তাঁরা জাপানে উচ্চ শিক্ষা গ্রহণের জন্য সুযোগ পেয়েছেন। এ জন্য তাঁদের ফুলেল সংবর্ধনা দেওয়া হয়।

অনুষ্ঠানে আলোচকরা বলেন, জাপান এডুকেশন এন্ড জব সেন্টার দীর্ঘদিন ধরে সুনামের সাথে জাপানে চাকরিজীবী ও শিক্ষার্থীদের ভিসা প্রসেসিং এর কাজ করে আসছে। প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয় নারায়ণগঞ্জ। এছাড়াও নরসিংদী, কুষ্টিয়া, ঢাকা ইসলামপুর, ঢাকা খিলখেত, ঢাকা উত্তরা, ঠাকুরগাঁও এ শাখা অফিস রয়েছে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ কলেজ এর সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান (ইংরেজি) ফারুক আহমেদ, সহযোগী অধ্যাপক (হিসাব বিজ্ঞান) মো. শফিকুল ইসলাম। এ ছাড়াও অনুষ্ঠানে ভিসাপ্রাপ্ত শিক্ষার্থীদের অভিভাবকগণ, প্রতিষ্ঠানের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

RSS
Follow by Email