শনিবার, অক্টোবর ১৯, ২০২৪
Led04সোশ্যাল মিডিয়া

নগরীতে আরও পাবলিক টয়লেট বানানো হবে: এনসিসি সিইও

লাইভ নারায়ণগঞ্জ: দুর্গন্ধময় ও অস্বাস্থ্যকর পাবলিক টয়লেটের সংস্কার করার আশ্বাস দিয়েছেন নারায়ণগঞ্জ সির্টি কর্পোরেশন। পাশাপাশি নারীদের জন্য বিশেষ টয়লেট স্থাপন করার কথা জানান নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ জাকির হোসেন।

সাংবাদিকদের সাথে জনসাধারণের দুর্ভোগ পাবলিক টয়লেট নিয়ে আলাপকালে নগরীর তিনি বলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের আন্ডারে ১৪টি পাবলিক টয়লেট আছে। যেহেতু সিটি কর্পোরেশনের জনসংখ্যা বেড়েছে, মার্কেটের সংখ্যা বেড়েছে। সেই বিবেচনায় ১৪টা পর্যাপ্ত না। আমিও মনে করি বৃদ্ধি করা উচিৎ। আমি প্রশাসক স্যারের সাথে কথা বলবো এই বিষয়ে। নতুন পাবলিক টয়লেট স্থাপন করার বিষয়ে স্থান নির্বাচন করার একটা বিষয় আছে। হতে পারে কোন প্রাইভেট প্রপাটি। আমরা সেখাবে ন্যাগসিয়েট করে সিদ্ধান্ত নিবো। সিটি কর্পোরেশনের জায়গা পেলে আমাদের জন্য সহজ হবে।

মোহাম্মদ জাকির হোসেন বলেন, অনেক মার্কেটে নারীদের জন্য ভালো টয়লেটের ব্যবস্থা নেই। আমরা এ বিষয়ে মার্কেট মালিকদের সাথে কথা বলবো। আমরা ২জনকে ইতোমধ্যে দায়িত্ব দিয়েছি সার্ভে করার জন্য। এটাকে আপডেট করার জন্য আমরা ব্যবস্থা গ্রহন করবো। এছাড়া নারায়ণগঞ্জ শেখ রাসেল পার্কে একটা টয়লেট আছে হয়তো অনেকে জানেনা। আমরা পাবলিকের জন্য একটা স্থান নির্বাচন করে টয়লেট ব্যবস্থা করবো। নগরীতে আরও পাবলিক টয়লেট বানানো হবে।

RSS
Follow by Email