রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
Led02জেলাজুড়েফতুল্লা

ধূমপানে বাধা দেওয়ায় সেই যুবক হত্যায় আটক ১

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লায় চাঞ্চল্যকর ধূমপানে বাধা দেওয়ায় কিশোর হত্যাকান্ডে র‌্যাবের হাতে আটক হয়েছে অপু (১৮) নামের এক কিশোর। রবিবার (২৫ ফেব্রুয়ারি) ঢাকার শাহজাহানপুর থানার উত্তর শাহজাহানপুর এলাকায় এ অভিযানে ওই কিশোরকে আটক করা হয়। আটককৃত অপু (নব মুসলিম) একই মামলার ৩নং এজাহারভুক্ত আসামী। এই মামলা অন্যান আসামীরা হচ্ছেন, মোঃ জাহিদ (২০), সাজ্জাদ (১৯)সহ অজ্ঞাতনামা ১০-১২ জন।

র‌্যাব জানায়, ২২ ফেব্রুয়ারি সন্ধ্যা ৭টায় ভিকটিম সালমান খন্দকার (১৮) এবং তার দুই বন্ধু শুভ (১৭) ও জুম্মান (১৭)’ একত্রে ফতুল্লার দেলপাড়া ১০ তলা বিল্ডিং সংলগ্ন খালী মাঠে আড্ডা দিচ্ছিলো। এসময় জাহিদ (২০) তাদের পাশে দাড়িয়ে ধূমপান করলে ভিকটিম ও তার বন্ধুরা অন্যত্র সরে গিয়ে ধূমপান করতে বলে। এতে জাহিদ (২০) ভিকটিমের উপর চড়াও হয় এবং তাদেরকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। একপর্যায়ে জাহিদ, সাজ্জাদ, অপু’সহ অজ্ঞাতনামা ১০/১২ জন ভিকটিমের উপর ক্ষিপ্ত হয়ে কাঠের ডাসা ও লোহার রড দিয়ে এলোপাতাড়ি মারপিট করে। ভিকটিমকে
গুরুতর জখম অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়। পরবর্তীতে ভিকটিমের বন্ধুরা তাকে বাসায় নিয়ে আসে। ভিকটিম অসুস্থ হয়ে পড়লে চিকিৎসার জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ, মিটফোর্ড হাসপাতাল, ঢাকায় নিয়ে যায়। পরে কর্তব্যরত চিকিৎসক ভিকটিম সালমানকে মৃত ঘোষনা করেন।

ওই রাতেই ভিকটিমের পিতা সালমানের মৃত দেহ নিয়ে বাসায় আসে। ফতুল্লা থানার পুলিশ সংবাদ পেয়ে মৃত
সালমান খন্দকারের লাশের ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের (ভিক্টোরিয়া) মর্গে প্রেরণ করেন। পরবর্তীতে নিহতের পিতা মোফাজ্জল খন্দকার ২৪ ফেব্রুয়ারি ফতুল্লা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত আসামীকে ফতুল্লা মডেল থানায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য হস্তান্তর করা হয়েছে।

RSS
Follow by Email