মঙ্গলবার, অক্টোবর ১, ২০২৪
রাজনীতি

দুর্গোৎসব উপলক্ষে জেলা মহিলা পরিষদের মানববন্ধন

লাইভ নারায়ণগঞ্জ: আসন্ন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে ‘সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখুন’ শীর্ষক এক মানববন্ধন কর্মসূচি পালন করেছে জেলা মহিলা পরিষদ। মঙ্গলবার (১ অক্টোবর) বিকেল ৫ টায় শহরের মেট্রো হলের সামনে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

জেলা মহিলা পরিষদের সভাপতি লক্ষ্মী চক্রবর্তীর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলার লিগ্যাল এইড সম্পাদক সাহানারা বেগম, সমাজ কল্যাণ সম্পাদক রওশন আরা বেগম, শহর কমিটির উপদেষ্টা শীলা রায়, শহর সংগঠন সম্পাদক নীলা আহমেদ এবং পরিচালনা করেন প্রোগ্রাম এক্সিকিউটিভ সুজাতা। আরো উপস্থিত ছিলেন জেলার সিনিয়র সদস্য কমলা দে, শহর অর্থ সম্পাদক কাওছার আক্তার পান্নাসহ জেলা ও পাড়ার অর্ধ শতাধিক সদস্য।

বক্তারা বলেন, নারায়ণগঞ্জ জেলাসহ সারাদেশে এই উৎসব যাতে সুষ্ঠু ও আনন্দঘন পরিবেশে পালিত হয়, প্রশাসন ও আইন-শৃঙ্খলারক্ষাকারী বাহিনীর প্রতি জোর দাবি জানানো হয়। নারী ও শিশুরা যাতে নিরাপদে দুর্গোৎসব পালন করতে পারে, সেদিকে সজাগ দৃষ্টি রাখতে হবে। ধর্ম যার যার, রাষ্ট্র সবার। দেশের সাম্প্রদায়িক সম্প্রীতি থাকুক। সকলে মিলে মিশে আনন্দ উপভোগ করুক- এই পরিবেশ সৃষ্টি করতে হবে। এই কর্মসূচি বাংলাদেশ মহিলা পরিষদ সারা দেশব্যাপী একযোগে পালন করে।

RSS
Follow by Email