মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
Led04অর্থনীতিআড়াইহাজার

দুই হত্যা মামলায় আসামী ফকির গ্রুপের তিন কর্ণধার, ভূমিদস্যুতাসহ রয়েছে নানা অভিযোগ

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে শফিকুল ইসলাম শফিক ও মো. বাবুল নামে দুইজনকে কুপিয়ে হত্যার ঘটনায় ফকির গ্রুপ এর তিন কর্ণধারকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। ওই দুই মামলায় প্রধান আসামী সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উক্ত মামলায় ফকির নিটওয়্যার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ফকির আক্তারুজ্জামান, তার ভাতিজা ফকির ফ্যাশনের ম্যানেজিং ডিরেক্টর ফকির কামরুজ্জামান নাহিদ ও ফকির গ্রুপের উপব্যবস্থাপনা পরিচালক ফকির মাশরিকুজ্জামানকে অর্থ যোগানদাতা হিসেবে উল্লেখ করা হয়েছে।

জানা গেছে, বিগত দিনে ক্ষমতাশীন দলের নেতাদের সাথে মিলে জমি দখলসহ নানা অভিযোগ রয়েছে ফকির গ্রুপের এই সদস্যদের বিরুদ্ধে। এ নিয়ে বহুবার ক্ষোভ প্রকাশ করেছে স্থানীরা, জানিয়েছেন প্রতিবাদ। নিজস্ব গুন্ডা বাহিনী দ্বারা বিভিন্ন সন্ত্রাসী কার্যকালাক করার অভিযোগও রয়েছে তাদের বিরুদ্ধে। এইসবের কারণে ভয়ে কেউ ঠিক মতো প্রতিবাদ করতো না।

বুধবার (২১ আগস্ট) রাতে নিহত শফিকুল ইসলাম শফিকের স্ত্রী তাছলিমা আক্তার বাদী হয়ে আড়াইহাজার থানায় এ মামলা করেছেন। এছাড়া বাবুল হত্যার ঘটনায় বৃহস্পতিবার (২২ আগস্ট) দুপ্তারা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মো. নুরুল আমিন বাদি হয়ে মামলা টি দায়ের করেন।

দুই মামলার বিষয়টি লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করেছেন আড়াইহাজার থানার ওসি আহসান উল্লাহ।

RSS
Follow by Email