বুধবার, অক্টোবর ১৬, ২০২৪
রাজনীতি

দিনা-শাহেদসহ ৪ জনের বিরুদ্ধে ১০ কোটি টাকার মানহানি মামলা কৃষকদলের

লাইভ নারায়ণগঞ্জ: মহানগর মহিলা দলের সদস্য সচিব ও সাবেক কাউন্সিলর আয়শা আক্তার দিনা, মহানগর যুবদলের সদস্য সচিব শাহেদ আহম্মেদসহ ৪ জনের বিরুদ্ধে আদালতে ১০ কোটি টাকা মানহানির মামলার আবেদন করা হয়েছে। মঙ্গলবার (৯ অক্টোবর) সিদ্ধিরগঞ্জ থানা কৃষক দল সভাপতি মোঃ তৈয়ম বাদী হয়ে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ মামলার আবেদন করেন।

মামলায় অন্য আসামীরা হলেন, অনলাইন পত্রিকা ‘দৈনিক জাগো নারায়ণগঞ্জ ২৪.কম’ এর সম্পাদক শহীদুল্লাহ রাসেল ও মহানগর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মমিনুর রহমান বাবু।

মামলায় উল্লেখ করা হয়, ‘গত ১ অক্টোবর আসামীরা পরস্পর যোগসাজসে মামলার প্রধান আসামী শহীদুল্লাহ রাসেল সম্পাদিত অনলাইন নিউজ পোর্টালে ‘ যুবদল নেতা শাহেদের ঝুট বোঝাই গাড়ি ছিনতাই করলো গিয়াস পুত্র রিফাত’ এই শিরোনামে সংবাদ প্রচার করে। পরবর্তীতে বাদী সিদ্ধিরগঞ্জ থানায় খোঁজ নিয়ে জানতে পারে এ ব্যাপারে থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। এ বিষয়ে বাদী বিবাদিদের পত্রিকায় ভুল স্বীকার করে প্রকাশ করার কথা বললে মামলায় অভিযুক্ত আসামীরা গালাগালি ও প্রাণ নাশের হুমকি দিয়ে বিতারিত করে। ৫ অক্টোবর দৈনিক ইয়াদ পত্রিকায় এ মিথ্যা সংবাদ প্রচারের নিন্দা জানিয়ে লিপি প্রকাশ করা হয়। আসামীদের এই মিথ্যা সংবাদ প্রচারে জেলা কৃষকদলের সদস্য সচিব ও দলীয় নেতাকর্মীদের ব্যবসায়িক, পারিবারিক, আর্থিক, রাজনৈতিক ও বন্ধু মহলে প্রায় ১০ কোটি টাকার মানহানী করে। ’

RSS
Follow by Email