রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
Led05জেলাজুড়ে

দিনভর বৃষ্টিতে নগরবাসীর স্থবিরতা

লাইভ নারায়ণগঞ্জ: গতকাল (৬ ডিসেম্বর) রাত ২টা থেকে দিনভর হালকা বৃষ্টি চলছে নগরীতে। এমনকি শুক্রবার দুপুর পর্যন্ত বৃষ্টি থাকতে পারে বলে আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

আবহাওয়া অধিদপ্তর থেকে আরো জানানো হয়, দিনভর এই বৃষ্টির পর কমবে তাপমাত্রা এবং শীত বাড়বে।

চলমান এই বৃষ্টিপাতের কারণে প্রধান সড়কগুলো ব্যস্থতা থাকলেও নগীরর অলিগলি ছিল প্রায় শূন্য। বিপাকে পরেছে কর্মজীবি মানুষেরা। দিনভর থেমে থেমে এই বৃষ্টিতে খানিকটা বাধাগ্রস্থ হয় তাদের গন্তব্যপথ। তবে বাধা উপেক্ষা করেই জীবিকার টানে কর্মস্থলে উপস্থিত হচ্ছেন তারা। বৃষ্টির কারনে যাতায়াত ভাড়াও বেশি হাকাচ্ছেন গণপরিবাহনগুলো। বিভিন্ন বাস টার্মিনালে ছাতা হাতে দাড়িয়ে থাকতে দেখা গেছে যাত্রিদের।

নগরীর অলিগলিগুলোতে খুব বেশি প্রয়োজন ছাড়া কাউকে রাস্তায় দেখা যায়নি। বিভিন্ন জায়গায় সড়কে দেখা দিয়েছে জলজট। নিত্যপণ্য ক্রয়েও ব্যঘাত ঘটেছে নগরবাসীর। বৃষ্টির কারণে প্রধান সড়কের দু-পাশে বসা হকাররাও গুটিয়ে নিয়েছে তাদের পসড়া। তবে কয়েকজন হকার ছাতা মাথায় দিয়েও চালিয়ে যাচ্ছেন পন্য বিক্রীর প্রচেষ্ঠা। আগে বছর শেষের এই সময়গুলোতে শীত থাকলেও এতোদিন জণসাধারনরে মাঝে শীতের প্রকোপ চোখে পরেনি। কিন্তু দিনভর এই বৃষ্টি আর শীতল দমকা বাতাসের কারনে প্রভাব পরেছে নগরীর জণসাধারনরে পোশাকেও।

RSS
Follow by Email