শনিবার, অক্টোবর ২৬, ২০২৪
Led04অর্থনীতি

দাওয়াত না পাওযার বিষয় যা বললেন মোরশেদ সারোয়ার

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির বার্ষিক সাধারণ সভা (এজিএম) এর দাওয়াতের বিষয় সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মোরশেদ সারোয়ার সোহেল বলেন, আমরা ১০০০ জনকে চিঠি পাঠিয়েছিলাম। কিন্তু কারো কারো অ্যাড্রেস চেঞ্জ হওয়ার কারণে অনেকের কাছে চিঠিটা যায়নি। কেউ যদি একটিভ মেম্বার না থাকে সে কিন্তু এই দাওয়াত পাবে না। এটা আমাদের নয় সকল ব্যবসায়িক সংগঠনে একই ধরনের নিয়ম। যাদের মেম্বার রিনিউ হয়নি, তাদের কাছে এ ধরনের কোন মেসেজ বা মেইল যাইনি, কোন দাওয়াত ও পায়নি।

শনিবার (২৬ অক্টোবর) সকালে নগরীর বাধন কমিউনিটি সেন্টারে নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়। এসময় এক বক্তব্য এ কথা বলেন মোরশেদ সারোয়ার।

এসময় তিনি আরও বলেন, তবে এক্টিভ মেম্বারদের সবাইকে যে দাওয়াত দেওয়া হয়েছে সেই তথ্য প্রমান আমাদের কাছে আছে। এ মাসের ৩ থেকে ৫ তারিখের মধ্যে চিঠি দেওয়া হয়েছে, সাথে মেইল করেও জানানো হয়েছে। তবে এই ২০-২৫ দিনের মধ্যে যারা রিনিউ করা হয়েছে তারা কিন্তু চিঠি পায়নি। গত বৃহস্পতিবার পর্যন্ত যারা মেম্বারশিপ রিনিউ করেছেন, আমরা সাথে সাথে তাকেও দাওয়াত দিয়ে দিয়েছি।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাসুদুজ্জামান, সহ-সভাপতি সোহেল আক্তার সোহান, প‌রিচালক জাকা‌রিয়া ওয়া‌হিদ, মাহাবুবুর রহমান স্বপন, আশিকুর রহমান, সে‌লিম হো‌সেন, সাইফুল ইসলাম মাসুমসহ অন্যান্য পরিচালকরা এ সময় উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, শুক্রবার (২৫ অক্টোবর) এই বার্ষিক সাধারণ সভা (এজিএম) এর বয়কটের ঘোষণা দিয়ে সংবাদ সম্মেলন করেন কিছু ব্যবসায়িরা। সম্মেলনে নিজেদের নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সদস্য বলে দাবি করে তারা অভিযোগ করেন তারা কোন দাওয়াত পাননি। ‘মাসুদুজ্জামান নিজেদের লোকদেরকে গোপনে দেওয়াত দিয়েছে’ বলেও অভিযোগ তোলা হয় এই সংবাদ সম্মেলনে।

RSS
Follow by Email