বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
Led01আদালতজেলাজুড়েসদর

ত্বকী হত্যা মামলা: গ্রেপ্তার তিনজনের ৬ দিন করে রিমান্ড মঞ্জুর

লাইভ নারায়ণগঞ্জ: মেধাবী কিশোর তানভীর মোহাম্মদ ত্বকী হত্যা মামলায় তিনজনকে গ্রেপ্তারের পর রিমান্ডে নিয়েছে র‌্যাব। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বিকেলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হায়দার আলী ও শামসুর রহমানের আদালত গ্রেপ্তারকৃতদের ছয় দিনের করে রিমান্ড মঞ্জুর করেন।


এ বিষয়ে আদালত পুলিশের পরির্দশক আব্দুর রশীদ জানান, ত্বকী হত্যা মামলায় আসামিদের পূর্বের দেওয়া জবানবন্ধিতে গ্রেপ্তারকৃত মনির, শাওন ও কাজল নামের এই আসামিদের নাম আসে। তারা দীর্ঘ দিন ধরে পলাতক ছিলো। র‌্যাব বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদের ১০ দিন করে রিমান্ড আবেদন করে তদন্তকারী কর্মকর্তা। আদালত প্রত্যাক আসামিক ছয়দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এদিকে ত্বকী হত্যা মামলার সকল আসামিদের দ্রুত গ্রেপ্তারসহ আদালতে অভিযোগ পত্র দাখিল ও মামলা বিচার শুরু করার দাবি জানিয়েছেন মামলার বাদী ত্বকীর পিতা ও সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চের আহ্বায়ক রফিউর রাব্বি। তিনি বলেন, পতন হওয়া সরকারের আশ্রয়ে থাকায় হত্যায় জড়িতদের পরিচয় প্রকাশের পরও বিগত বছর গুলোতে তাদের গ্রেপ্তার করা হয়নি।

প্রসঙ্গত, ২০১৩ সালের ৬ মার্চ বিকেলে বঙ্গবন্ধু সড়ক থেকে তানভীর মুহাম্মদ ত্বকীকে অপহরণ করে নির্মম নির্যাতন করে হত্যা করা হয়। একদিন পর ৮ মার্চ শীতলক্ষ্যায় মেলে ত্বকীর লাশ। ত্বকী হত্যার সাথে ওসমান পরিবারের সদস্যরা জড়িত আছেন বলে শুরু থেকে অভিযোগ করে আসছে তার পরিবার। তবে, দীর্ঘ সময় পেরিয়ে গেলেও এই হত্যকাণ্ডের তদন্ত শেষ করে আদালতে অভিযোগপত্র জমা দিতে পারেনি তদন্তকারী সংস্থা র‌্যাব।

RSS
Follow by Email