সোমবার, অক্টোবর ২৮, ২০২৪
Led05রাজনীতি

তারেক রহমানের বিরুদ্ধে মামলা মিথ্যা ও বানোয়াট: রেজা রিপন

লাইভ নারায়ণগঞ্জ: মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক ফাতেহ মোঃ রেজা রিপন বলেন,তারেক রহমানের বিরুদ্ধে আজ পর্যন্ত হাসিনার সরকার যে কয়টি মামলা করেছে কোনটি তারা প্রমাণ করতে পারে নি। তার মানে এই মামলাগুলো মিথ্যা বানোয়াট ও ষড়যন্ত্রমূলক।

সোমবার (২৮ অক্টোবর) বিকেলে নগরীর আমলাপাড়ায় নবাব সলিমুল্লাহ সড়কে তারেক রহমানের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে এক বিক্ষোভ সভা ও মিছিল অনুষ্ঠিত হয়। মহানগর বিএনপির আয়োজিত এ কর্মসূচিতে এক বক্তব্য এ কথা বলেন রিপন রেজা। সভা শেষে একটি মিছিল বঙ্গবন্ধু সড়ক হয়ে নগর ভবনের সামনে শেষ হয়।

এসময় তিনি আরও বলেন, তারেক রহমানের এ মামলা অবিলম্বে প্রত্যাহারের দাবী জানাচ্ছি। এ মামলা প্রত্যাহার না করলে কঠোর আন্দোলনের ডাক দেয়া হবে। বিএনপি বাংলাদেশের সর্ববৃহৎ রাজনৈতিক দল। বিএনপি আবারও পাওয়ারে আসবে। বিএনপির বিরুদ্ধে যদি কেউ ষড়যন্ত্র করে তাহলে এর পরিনাম ভাল হবে না।

বিক্ষোভ সভায় বক্তব্য রাখেন, মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান, সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, মহানগর ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক শাহেদ আহমেদ, মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক শাখাওয়াত ইসলাম রানা, মহানগর শ্রমিক দলের সভাপতি এস.এম আসলাম, জেলা জাতীয়তাবাদী মহিলা দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক রহিমা শরীফ মায়া, সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানা, ছাত্রদলের সাবেক সাধারন রাইজুল ইসলাম,বন্দর থানা বিএনপির সভাপতি শাহীন শাহ আহমেদসহ আরও অনেকে।

RSS
Follow by Email