শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
সিদ্ধিরগঞ্জ

ঢাকেশ্বরী পূজা মন্ডপ পরিদর্শনে না.গঞ্জ এসপি, ‘গুজবে কান দিবেন না’

লাইভ নারায়ণগঞ্জ: জেলা পুলিশ সুপার প্রত্যুষ কুমার মজুমদার বলেন, গুজব ছড়ানো হচ্ছে, আপনারা সেইদিকে কান দিবেন না। স্বাধীনভাবে পূজা করুন,আইন শৃঙ্খলা বাহিনী আপনাদের পাশে আছে এবং থাকবে। সবসময় সতর্ক থাকবেন।

শুক্রবার (১১ অক্টোবর) বিকেলে ১নং ঢাকেশ্বরী দেব মন্দির পরিদর্শনের পর এ কথা বলেন এসপি প্রত্যুষ কুমার মজুমদার। তিনি আরও বলেন, পূজাকে ঘিরে অনেকের মধ্যে শঙ্কা কাজ করেছিল। আমরা এই শঙ্কা দূর করে একটি সম্প্রীতির বাংলাদেশ গড়তে চাই। প্রত্যেকটি পূজামন্ডপে উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে পূজা পালন করা হচ্ছে। পূজামন্ডপগুলোতে নিরাপত্তা বাড়াতে পুলিশের পাশাপাশি অন্যান্য আইন শৃঙ্খলা বাহিনীও কাজ করে যাচ্ছে, আমরা সবসময় সজাগ রয়েছি।

এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার বিল্লাল হোসেন ও বন্দর থানার অফিসার ইনচার্জ তরিকুল ইসলাম, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শ্যামল বিশ্বাস, ১নং ঢাকেশ্বরী দেব মন্দির সভাপতি অভিজিৎ রায়, সহ-সভাপতি প্রশান্ত কুমার বর্মন,সুজন কর,লিপন সেন মিঠু, শংকর দাস, সাধারণ সম্পাদক এডঃ গৌতম পাল, যুগ্ম সাধারণ সম্পাদক গৌতম দাস, তপন সরকার, কার্তিক রাম কানু, গৌতম রায়,পূজা উদযাপন পরিষদের মহানগরী সদস্য মানিক রাম কানু সহ বন্দর পূজা পরিষদের নেতৃবৃন্দ।এছাড়া মন্দির কমিটির নেতৃবৃন্দের মধ্যে ভোলা চৌহান, তপন দাস, বিপ্লব দে বাবু, জনার্ধন সরকার, বাপ্পিগুহপ্রমুখ।

RSS
Follow by Email