মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
Led01জেলাজুড়েরাজনীতি

ঢাকা সমাবেশে যোগ দিচ্ছে না.গঞ্জ বিএনপি’র হাজারো নেতাকর্মী

লাইভ নারায়ণগঞ্জ: ঢাকা নয়াপল্টনে শুরু হয়েছে বিএনপি’র সমাবেশ। বুধবার (৭ আগস্ট) দুপুর আড়াইটা থেকে কোরআন তেলাওয়াতের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে সমাবেশ শুরু হয়।

কেন্দ্র ঘোষিত সমাবেশ ঘিরে নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে যাচ্ছেন নারায়ণগঞ্জ বিএনপির হাজারো নেতাকর্মী। এরই মধ্যে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এডভোকেট আবু আল ইউসুফ খান টিপুর নেতৃত্বে নেতাকর্মীরা রওনা দিয়েছেন।

 

রওনা দেওয়ার পূর্বে অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন বলেন, আমরা নারায়ণগঞ্জ থেকে আমাদের নেতা তারেক রহমানের নির্দেশনা শোনার জন্য ঢাকায় যাচ্ছি। দেশের মানুষের জানমালের রক্ষা, দেশে যাতে গণতন্ত্র সুপ্রতিষ্ঠিত হয়, দুষ্কৃতিকারীরা যে অপকর্ম করছে তা কিভাবে প্রতিহত করা যায় সেই জন্য আমাদের নেতা তারেক রহমান নির্দেশনা দিবেন।

 

এডভোকেট টিপু বলেন, আমাদের রাজনৈতিক অভিভাবক, বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ১৭ বছর ধরে দেশে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠিত করার জন্য বারবার আন্দোলনের ডাক দিয়েছেন। দেশের বিভিন্ন রাজনৈতিক অঙ্গনের মানুষরা ছাত্র-জনতার সাথে ঐক্যবদ্ধ হয়ে, ছাত্র জনতার হাতে শেখ হাসিনা সরকারের পতন ঘটেছে। এ আন্দোলনে যারা শহীদ হয়েছেন তাদের রুহের মাগফেরাত কামনা করছি।

RSS
Follow by Email