বৃহস্পতিবার, অক্টোবর ২৪, ২০২৪
Led04পরিবহন

ঢাকা-নারায়ণগঞ্জ রুটে ট্রেনের লাইনচ্যুত, ভোগান্তিতে যাত্রীরা

# দুর্ঘটনার কারণে না.গঞ্জে কয়েকলাখ মানুষ দুর্ভোগের শিকার
# স্টেশনে অপেক্ষ করতে করতে হঠাৎ জানলাম ট্রেন চলবে না: যাত্রী
# বগিগুলো সরিয়ে রেল যোগাযোগ স্বাভাবিক করা হয়েছে, দ্রুতই চলবে ট্রেন: স্টেশন মাস্টার

লাইভ নারায়ণগঞ্জ: ঢাকা-নারায়ণগঞ্জ রুটে চলাচলকারী ট্রেন লাইনচ্যুত হয়েছে। বৃহস্পতিবার (২৪ অক্টোবর) সকাল ৬টা ৫০ মিনিটে রাজধানীর গোপীবাগে ওই দুর্ঘটনা ঘটে। এতে ঢাকার সঙ্গে নারায়ণগঞ্জ এবং মাওয়া-ভাঙ্গা রুটের রেলযোগাযোগ বন্ধ হয়ে যায়। তবে দুপুর ১২টার পরে এই রুটে রেলযোগাযোগ স্বাভাবিক হয়েছে। তথ্যটি লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ স্টেশন মাস্টার কামরুল ইসলাম খান।

এদিকে দুর্ঘটনার কারণে নারায়ণগঞ্জে কয়েকলাখ মানুষ দুর্ভোগের শিকার হয়েছে। রেল কর্তৃপক্ষ কখন ট্রেন ছাড়বে এটা নিয়ে সঠিক তথ্য দিতে না পারায় ক্ষোভ প্রকাশ করেন তাঁরা।

শ্যামপুর থেকে নারায়ণগঞ্জে আসা হাসপাতালের সেবিকা ও ট্রেনের যাত্রী নুসরাত জাহান নিশা জানান, সকালে স্টেশনে এসে জানতে পারলাম গোপীবাগে নারায়ণগঞ্জগামী ট্রেন লাইনচ্যুত হয়েছে, তাই দেরি হবে। কিন্তু আমার তো কর্মস্থলে সঠিক সময়ে পৌঁছাতে হবে। তাই গাড়িতে রওনা হয়েছি। যেখানে ৪০ মিনিট সময় লাগে সেখানে আজকে ৩ ঘন্টা লেট হয়েছে।

নারায়ণগঞ্জ স্টেশনে এসে দীর্ঘক্ষণ ট্রেনের অপেক্ষা করছিলেন অমিত আশরাফ। এক পর্যায়ে ট্রেনের কর্তৃপক্ষ মাইকিং করে জানায় ট্রেন চলবে না। হতাশ হয়ে বাসেই যেতে হয়েছে তার। তিনি এ প্রতিবেদককে জানান, আমি প্রতিদিন ঢাকায় যাই ট্রেনে করে। আজ স্টেশনে অপেক্ষ করতে করতে হঠাৎ জানলাম ট্রেন চলবে না। তাই যানজটের চিন্তা মাথায় রেখেই বাধ্য হয়ে যাচ্ছি ঢাকায়।

স্টেশন মাস্টার কামরুল ইসলাম খান জানায়, আজ বৃহস্পতিবার সকালে রাজধানীর কমলাপুর থেকে ট্রেনটি নারায়ণগঞ্জের উদ্দেশে ছেড়ে আসে। এরপর গোপীবাগ রেলগেটের কাছাকাছি এটি লাইনচ্যুত হয়। কয়েকটি বগি এ সময় লাইনচ্যুত হয়। পরে বগিগুলো সরিয়ে রেলযোগাযোগ স্বাভাবিক করা হয়। রেলযোগাযোগ ইতিমধ্যে স্বাভাবিক হয়েছে। আশা করি সন্ধ্যা থেকে ট্রেন চলবে। আমরা ইতোমধ্যে যাত্রীদের উদ্দেশ্যে মাইকিং করেছি ট্রেনের বিলম্ব হওয়ার বিষয়ে। দ্রুতই নারায়ণগঞ্জ-ঢাকা রুটে চলবে ট্রেন।

RSS
Follow by Email