রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
Led02গণমাধ্যমজেলাজুড়েসদর

ঢাকার পর নারায়ণগঞ্জে শক্তিশালী গণমাধ্যম কর্মী রয়েছে: দীপ আজাদ

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৫ জুলাই) নগরীর একটি রেস্টুরেন্টে জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আব্দুস সালামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমির হোসাইন স্মিথ’র সঞ্চালনায় সভাটি অনুষ্ঠিত হয়।

সাধারণ সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি উমর ফারুক, সহ সভাপতি মধু সূদন মন্ডল, মহাসচিব দীপ আজাদ, যুগ্ম মহাসচিব মামুনুর রশীদ, কোষাধ্যক্ষ খাইরুজ্জামান কামাল, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি আরিফ আলম দিপু ও সালাম-স্বপন-শাওন পরিষদ ও নাফিজ-স্মিথ পরিষদের নেতৃবৃন্দসহ সকল সদস্যগণ।

অনুষ্ঠানে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব দীপ আজাদ বলেন, নারায়ণগঞ্জ সাংবাদিক ইউনিয়নের স্থায়ী ঠিকানার জন্য আমরা কাজ করেছি। আমার বিশ্বাস সেই ফলাফল শীঘ্রই দৃশ্যমান হবে। সাংবাদিক ইউনিয়নের যে দালানটি তৈরী হবে, সেটার জন্য আমরা নিশ্চিত করেছি। আমাদের সংসদ সদস্য সেলিম ওসমান, তিনি কথা দিয়েছেন আমাদের বিল্ডিং করে দিবে। আমার মনে করি ঢাকার পরেই নারায়ণগঞ্জে শক্তিশালী গণমাধ্যম কর্মীরা রয়েছে। সবসময় তাদের পাশে থাকার চেষ্টায় থাকবো।

নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আব্দুস সালাম বলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী আমাদের বর্তমান ভবন ছেড়ে দেওয়ার কথা বলেছেন। এ ভবনে তিনি নারায়ণগঞ্জ প্রিপারেটরি স্কুলের ইতিহাস ও ঐতিহ্য নিয়ে একটি মিউজিয়াম করতে চাইছেন। আমাদের বিকল্প জায়গার ব্যবস্থা উনি করছেন। বর্তমান অফিসের উল্টোদিকে একটি জায়গায় মেয়র আমাদের জন্য ব্যবস্থা করে দিবেন। সেই সাথে সংসদ সদস্য সেলিম ওসমান আমাদের কথা দিয়েছেন, সাংবাদিক ইউনিয়নের ভবনটি তিনি নিজ দায়িত্বে করে দিবেন। আজ সাংবাদিক ইউনিয়নের দ্বিবার্ষিক নির্বাচন হচ্ছে। যা আমাদের গঠনতন্ত্র অনুযায়ী হচ্ছে। কিন্তু এ নির্বাচন ত্রি বার্ষিক নির্বাচন করার লক্ষে গঠনতন্ত্রের সংশোধন করতে হবে। আগামীতে নির্বাচনের পর গঠনতন্ত্রের সংশোধন করে ত্রিবার্ষিক নিয়মে নির্বাচন করতে হবে।

নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি আরিফ আলম দীপু বলেন, আজকে সাংবাদিক ইউনিয়নের নির্বাচন। যারা জয়ী হবেন, সবসময় সাংবাদিকদের উন্নয়নের জন্য, উপকারের জন্য কাজ করবেন। আমরা প্রেস ক্লাবের সদস্যরা, সিনিয়র সকল সাংবাদিকরা সবাই মিলে নারায়ণগঞ্জের জন্য কাজ করবো, নারায়ণগঞ্জবাসীর জন্য কাজ করবো।

উল্লেখ্য, সোমবার দুপুর ২ টা থেকে নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের নির্বাচনে ভোট গ্রহণ শুরু হয়। বিকাল ৬টা পর্যন্ত এই ভোট গ্রহণ চলে। এই নির্বাচনে ১১টি পদে দুটি প্যানেলে প্রতিদ্বন্দ্বিতা করছেন ২২ জন প্রার্থী। দুটি প্যানেল‘র একটি সালাম-স্বপন-শাওন প্যানেল, অন্যটি নাফিজ-স্মিথ প্যানেল।

RSS
Follow by Email