বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
জেলাজুড়েরাজনীতিসদর

ডিসি-এসপির সাথে না.গঞ্জ ইসলামী আন্দোলনের সাক্ষাৎ

লাইভ নারায়ণগঞ্জ: জেলা প্রশাসক মাহমুদুল হক ও জেলা পুলিশ সুপার প্রত্যুষ কুমার মজুমদারের সাথে সাক্ষাৎ করেছে নারায়ণগঞ্জ ইসলামী আন্দোলন। বুধবার (৪ সেপ্টেম্বর) সকাল ১১ টায় জেলা প্রশাসক ও পুলিশ সুপরের কার্যালয়ে এ সাক্ষাৎ করেন।

মহানগর ইসলামী আন্দোনের সভাপতি মুফতি মাসুম বিল্লাহ’র নেতৃত্বে সাক্ষাৎকালে আরও উপস্থিত ছিলেন, মহানগর ইসলামী আন্দোলনের সহ-সভাপতি মুহা. নুর হোসেন, সেক্রেটারি মুহা. সুলতান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক মাও. শামসুল আলম, প্রচার ও দাওয়া সম্পাদক বিলাল খান, অর্থ সম্পাদক ইসমাইল, নগর শ্রমিক আন্দোলনের সভাপতি মাও. হাবীবুল্লাহ হাবিব, ইসলামী যুব আন্দোলন নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি হাফেজ রবিউল ইসলাম, শিক্ষক ফোরাম নারায়ণগঞ্জ মহানগরের সেক্রেটারি মুহা. আমির হোসেন সিদ্ধিরগঞ্জ থানার সভাপতি বিল্লাল হোসেন সহ প্রমুখ নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দ সূত্রে জানা যায়, ৫ আগস্টের পর ইসলামী আন্দোলনের নেতাকর্মীগণ পুলিশ লাইন ও মন্দির পাহাড়া দেয়াসহ লুটপাট ও চাঁদাবাজীর বিরুদ্ধে যেভাবে কাজ করেছেন তার প্রশংসা করেন এসপি প্রত্যুষ কুমার মজুমদার। এ অবদানের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন এসপি।

এসময় মুফতি মাসুম বিল্লাহ বলেন, রাষ্ট্রের কল্যাণে যেকোন কাজে আমাদেরকে আপনরা পাশে পাবেন। আমাদের নেতাকর্মীরা যে কোন সহযোগিতা করতে প্রস্তুত আছি, ইনশাআল্লাহ।

RSS
Follow by Email