মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
Led02জেলাজুড়েরাজনীতিসদর

ডাকাতি-ছিনতাই প্রতিহত করতে এলাকায় পাহারা দিচ্ছি: মাওলানা ফেরদাউসুর রহমান

লাইভ নারায়ণগঞ্জ: হেফাজতে ইসলাম বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর’র সভাপতি মাওলানা ফেরদাউসুর রহমান বলেছেন, নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় ডাকাতদের হামলা থেকে রক্ষার্থে, ছিনতাই প্রতিহত করতে পাহারা দিচ্ছি। সেই সাথে বিভিন্ন পূজা মন্ডপ ও মন্দিরে পাহারার জন্য আমরা কাজ করে যাচ্ছি। জেলার বিভিন্ন এলাকাগুলোতেই নিরাপত্তার স্বার্থে আমাদের সদস্যরা কাজ করে যাচ্ছেন।

বৃহস্পতিবার (৮ আগস্ট) নগরীর ডিআইটি তে হেফাজতের ইসলাম বাংলাদেশের শান্তি সমাবেশে এ কথা বলেন তিনি।

 

হেফাজতে ইসলাম বাংলাদেশ এর নায়েবে আমির আল্লামা আব্দুল আউয়াল দা. বা. এর সভাপতিতে ও হেফাজতে ইসলাম বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর এর সাধারণ সম্পাদক মুফতি হারুনুর রশিদ এর পরিচালনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হযরত ইসলাম বাংলাদেশ এর যুগ্ম মহাসচিব শাইখুল হাদিস আল্লামা মামুনুল হক দা. বা.। সমাবেশে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন হেফাজতে ইসলাম বাংলাদেশ এর যুগ্ম মহাসচিব মুফতি মনির হোসাইন কাসেমী, আরজ গুজার হিসেবে উপস্থিত ছিলেন হেফাজতে ইসলাম বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর এর সভাপতি মাওলানা ফেরদাউসুর রহমান।

 

সমাবেশে বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন হেফাজতে ইসলাম বাংলাদেশ এর যুগ্ম মহাসচিব মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, হেফাজতে ইসলাম বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সহ সভাপতি মাওলানা আবু তাহের জিহাদি, হেফাজতে ইসলাম বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সহ-সভাপতি মাওলানা আব্দুল কাদির, হেফাজতে ইসলাম বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক মাওলানা মুফতি বশিরুল্লাহ।

 

 

সমাবেশে মাওলানা ফেরদাউসুর রহমান বলেন, আগামীকালকের জন্য আমরা আলহামদুলিল্লাহ ভাল প্রস্তুতি নিচ্ছি। আন্দোলনে আহত এবং নিহত যারা হয়েছেন তাদের আমরা খোঁজ-খবর নিচ্ছি তাদের পরিবারের সাথে যোগাযোগ করছি।

RSS
Follow by Email