রবিবার, জুলাই ৭, ২০২৪
Led02জেলাজুড়েসদরসোশ্যাল মিডিয়া

ডাকঘর কার্যালয়ে বিয়ে: ৪১দিন পর সহকারী পোস্টমাস্টার বদলি

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ প্রধান ডাকঘর কার্যালয়ের ভেতর সহকারী পোস্টমাস্টারের ছেলের বিয়ে ও বউভাত হওয়ার ৪১ দিন পর, নারায়ণগঞ্জের প্রধান ডাকঘর’র বর্তমান সহকারী পোস্টমাস্টার জেনারেল কাম পোস্টমাস্টার মো. শাহ আলমকে বদলি করা হয়েছে। বুধবার (৩ জুলাই) অতিরিক্ত পোস্টমাস্টার জেনারেল খান হাসান মোহাম্মদ ইকবাল মাসুদ’র সাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই তথ্য নিশ্চিত করা হয়।

এর আগে গত ২৪ মে শুক্রবার রাতে সরকারি ছুটির দিন বিয়ের অনুষ্ঠান হয়। পরদিন শনিবার দুপুরে হয় বউভাতের আয়োজন করা হয়। সহকারী পোস্টমাস্টার মো. শাহ আলমকে বদলি করে ঢাকা জিপিও পোস্টমাস্টার (সঞ্চয়) হিসেবে পদায়ন করা হয়েছে।

এদিকে, নারায়ণগঞ্জের প্রধান ডাকঘর’র নতুন সহকারী পোস্টমাস্টার জেনারেল কাম পোস্টমাস্টার হয়েছেন নাইমুর রহমান। এর আগে নাইমুর রহমান ঢাকা ডাক অধিদপ্তরের প্রাক্তন শাখা কর্মকতা ছিলেন ও বর্তমানে মেট্রোপলিটন সার্কেলে কর্মরত আছেন।

উল্লেখ্য, নারায়ণগঞ্জ শহরের কালীরবাজার এলাকায় অবস্থিত প্রধান ডাকঘর কার্যালয়ের ভেতর সহকারী পোস্টমাস্টারের ছেলের বিয়ে ও বউভাত অনুষ্ঠিত হয়েছে। গত ২৪ মে শুক্রবার রাতে সরকারি ছুটির দিন বিয়ের অনুষ্ঠান হয়। পরদিন শনিবার দুপুরে হয় বউভাত। নারায়ণগঞ্জ প্রধান ডাকঘর কার্যালয়ে মঞ্চ করে বিয়ের আয়োজনসহ বাইরে প্যান্ডেল টানিয়ে অতিথিদের জন্য রান্না করা হয়। কার্যালয়ের ভেতরে বর-কনের জন্য তৈরি করা হয় মঞ্চ। শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে বর ও কনে প্রাইভেইকারে করে ডাকঘর কার্যালয়ে ঢোকেন।

RSS
Follow by Email