শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪
রাজনীতি

টোকাইদের কাছে নেতৃত্ব চলে গিয়েছিল: আবদুল জব্বার

লাইভ নারায়ণগঞ্জ: দেশের যুব সমাজকে আর মাদকের ছোবলে ধংস হতে দেওয়া যাবে না, বিগত বছর গুলোতে আপনারা দেখেছেন যুব সমাজের হাতের নাগালে মাদক পৌঁছে দিয়ে পরিকল্পিত ভাবে যুব সমাজটাকে ধংসের দ্বারপ্রান্তে নিয়ে গেছে ফ্যাসিস্ট সরকার। মানবতার বন্ধু বিশ্ব নবী হযরত মোহাম্মদ (সাঃ) হউক আমাদের জীবন আর্দশ।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) বাদ মাগরিব তল্লা বড় মসজিদ জামে মসজিদে ইসলামী শিক্ষা সাংস্কৃতিক সংসদ আয়োজিত সিরাতুন্নবী (সাঃ) উপলক্ষে আলোচনা সভায় এসব কথা বলেন জামায়াতে ইসলামী নারায়ণগঞ্জ মহানগরী আমীর মাওলানা আবদুল জব্বার।

তিনি আরো বলেন প্রয়োজনে মাজলুম হবো কিন্তু জুলুমকারী হবো না আমাদের সকলের জীবনের লক্ষ্য একটাই হওয়া উচিত দেশে কুরআনের আইন ও ন্যায় বিচার প্রতিষ্ঠা করা।

এসময় প্রধান বক্তা হিসাবে উপস্থিত- ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য মাওলানা মঈন উদ্দিন আহমদ। তিনি বলেন, সমাজে যারা টোকাই ছিল তাদের কাছে সমাজের নেতৃত্ব চলে গিয়েছিলো। বিগত দিনে অবৈধ সরকারের দল টিকিয়ে রাখতে এসব টোকাইদের ব্যবহার করে সন্ত্রাসী কার্যক্রম চালিয়েছে এমপিরা।

বিশিষ্ট সমাজ সেবক শমশের আলীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন- মহানগরী কর্মপরিষদ সদস্য জাকির হোসাইন.হাফেজ নাসির উদ্দিন, ওলামা পরিষদের সভাপতি মাওলানা সাইফুদ্দিন মনির তরুন বক্তা মাওলানা মুফতি ওমর ফারুক, বিশিষ্ট সমাজ সেবক পোকন হাজী প্রমূখ।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সদর উত্তর থানা শাখার আমীর আবুল কালাম আজাদ, সেক্রেটারি আবদুর রহিম, রুহুল আমিন,সারোয়ার সহ অন্যান্য জামায়াতে নেতৃবৃন্দ।

RSS
Follow by Email