মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
জেলাজুড়েরাজনীতিসদর

টিপুর উপর হামলার প্রতিবাদে মহানগর বিএনপির মানববন্ধন ও সমাবেশ

লাইভ নারায়ণগঞ্জ: মহানগর বিএনপির সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপুর উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ কর্মসূচি পালন করা হয়েছে। শনিবার (৭ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে মহানগর বিএনপির আয়োজিত এ কর্মসূচি পালন করা হয়।

সমাবেশে মহানগর বিএনপির আহ্বায়ক এডভোকেট সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট সরকার হুমায়ুন কবীর, মহানগর বিএনপির সদস্য আনোয়ার হোসেন আনু, সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানা, বন্দর থানা বিএনপির সভাপতি শাহেন শাহ আহমেদ, মহানগর মহিলা দলের নেত্রী দিলারা মাসুদ ময়নাসহ নেতৃবৃন্দ।

সমাবেশে বক্তারা এড. টিপুর উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবী জানান তারা।

প্রসঙ্গত, ৬ সেপ্টেম্বর বন্দরে একটি অনুষ্ঠানে যাওয়ার পথে নবীগঞ্জ এলাকায় হামলা শিকার হন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপু। গুরুতর আহত আবু আল ইউসুফ খান টিপু চিকিৎসাধীন রয়েছে। গণমাধ্যমে টিপু অভিযোগ করেন, তাকে হত্যার উদ্দেশ্যেই বিএনপি থেকে বহিষ্কৃত আতাউর রহমান মুকুল ও সাবেক সংসদ সদস্যের ছেলে আবুল কাওসার আসার লোকজন তাকে মারধর করেছে।

RSS
Follow by Email