রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
Led04গণমাধ্যমসোশ্যাল মিডিয়া

টাকার বিনিময়ে পুলিশ মাদক ব্যবসায়ীকে ছেড়ে দেয়: রফিকুল ইসলাম জীবন

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবন বলেছেন, আমি শামীম ওসমানের এলাকার নির্বাচনী ভোটার। তার নির্বাচনী সমাবেশে আমি ছিলাম। উনার বক্তব্যে মাদক বিরোধী প্রত্যাশা সংগঠনের কথা সবথেকে বেশি গুরুত্ব দিয়েছেন। নির্বাচনের সময় আমি দেখেছি এলাকার মা বোনেরা বক্তব্য শুনে খুব খুশি হয়েছে। আমি আমার ঘর থেকে বের হলে অনেকেই বলেন শামীম ভাইয়ের সংগঠন করতে চাই আমাদেরকে সেই সংগঠনের রাখবেন। ভালোমানুষের এই সংগঠনের থাকতে চান। মাদক ব্যবসায়ীরা মূলত চিহ্নিত। এমনও ঘটনা ঘটেছে যে এলাকাবাসীর মাদক ব্যবসায়ীকে ধরে নিয়ে পুলিশের কাছে গেছে এবং পুলিশ তাকে রাস্তায় নিয়ে গিয়ে ছেড়ে দিয়েছে কিছু টাকার বিনিময়। পুলিশ চাইলে ২৪ ঘন্টার মধ্যে পুলিশ চাইলে বা নারায়ণগঞ্জের মাদককে নির্মূল করতে পারে এবং মাদক ব্যবসায়ীদের ধরে ফেলতে পারে। আমরা এটা আইনজীবীদের দোষারোপ করি। কিছু কিছু ক্ষেত্রে পুলিশ দুর্বল চার্জশিট দিয়ে দেয় যাতে করে মাদক ব্যবসায়ীরা সহজেই ছুটে যায়। আমার প্রত্যাশা প্রত্যেকেই মাদক নির্মাণের গুরুত্বপূর্ণ ভূমিকা নেবে। আমি নিজেও ভয় থাকে আমার সন্তান ভালো রেজাল্ট করেছে কিন্তু আজ যদি ঘরের বাইরে তার হাতে যদি কেউ মাদক ধরিয়ে দেয়।

সোমবার (১৫ জানুয়ারি) রাতে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

সাংবাদিক রফিকুল ইসলাম জীবন বলেন, নির্বাচনের শপথ গ্রহণের পর এমপি শামীম ওসমান প্রথমে এসেছেন নারায়ণগঞ্জ প্রেসক্লাবে এসেছেন। বিগত ১০ বছর আমরা শামীম ওসমানকে আসতে দেয়নি। তিমি আসতে চেয়েছেন কিন্তু আমি আসতে দেইনি। কিন্তু আজ থেকে আমার দাবি তিনি রাইফেল ক্লাবে আর কোন সংবাদ সম্মেলন করবেন না উনি সংবাদ সম্মেলন করলে প্রেস ক্লাবে করবেন। প্রেসক্লাব সবার। যখনই আপনার একটা বক্তব্য দেয়ার দরকার পড়ে মতবিনিময়ে বা সমাজ সম্মুখীন করার কথা বলবে আপনি যোগাযোগ করবেন। আমরা সবাইকে ডাকবো সাংবাদিক যারা আছেন সবাই একসাথে কাজ করব।

এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি হাবিবুর রহমান বাদল, ড. রুমন রেজা, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি আরিফ আলম দীপু, সহ-সভাপতি বিল্লাল হোসেন রবিন, যুগ্ম সাধারণ সম্পাদক আহসান সাদিক, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক লুৎফর রহমান কাকন,বৈশাখী টেলিভিশনের জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম রফিক, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের কার্যকরী সদস্য আবু সাউদ মাসুদ, আব্দুস সালাম, এ কে এম মাহফুজুর রহমান, আফজাল হোসেন পন্টিসহ বিভিন্ন গণমাধ্যমকর্মী।

RSS
Follow by Email