সোমবার, অক্টোবর ৭, ২০২৪
জেলাজুড়ে

ঝরনা দেখতে গিয়ে লাশ হয়ে ফিরলো না.গঞ্জের ২ শিক্ষার্থী

লাইভ নারায়ণগহ্জ: মিরসরাইয়ের কমলদহ রূপসী ঝরনার কূপে পড়ে নারায়ণগঞ্জের দুই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শুক্রবার (৪ অক্টোবর) মিরসরাই উপজেলার কমলদহ রূপসী ঝরনায় এ ঘটনা ঘটে।

নিহত শিক্ষার্থীরা হলেন, শহরের চাষাড়া বালুর মাঠ এলাকার আতিকুর রহমানের ছেলে ও ঢাকা ইস্টওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী মুশফিকুর রহমান আদনান (২১)। এবং একই জেলার মৃত মোহাম্মদ মুরাদের ছেলে ও নারায়ণগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজের অর্থনীতিতে অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী মাহবুব রহমান মুত্তাকিম (২১)।

জানা যায়, ১৩জন বন্ধু মিলে রূপসী ঝরনায় ঘুরতে আসেন তারা। ঝরনার সেল্ফি তুলতে গিয়ে পা পিছলে ঝরনার কুপে ডুবে যায় মুশফিকুর রহমান আদনান ও মাহবুব রহমান মুস্তাকিন। বন্ধুরা তাদের উদ্ধারের ব্যর্থ হয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে মিরসরাই এবং চট্টগ্রাম ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর কর্মীরা উদ্ধার তৎপরতা শুরু করেন । পরে দুপুর আনুমানিক ১টার দিকে দুই জনের মৃত দেহ উদ্ধার করা হয় ।

মিরসরাই ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারি গণমাধ্যমকে জানায়, রূপসী ঝরনায় দুই পর্যটক হারিয়ে যাওয়ার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে যাই। এরপর অভিযান চালিয়ে ঝরনার কূপ থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে। সকাল ৯টায় আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে সকাল ৯টা ৪০ মিনিটে উদ্ধার অভিযান শুরু করি। দীর্ঘ প্রায় ৪ ঘন্টা পর ১টা ৪৫ মিনিটে উদ্ধার কার্যক্রম শেষ করে দুইজনের মৃতদেহ পুলিশের কাছে হস্তান্তর করেছি। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট প্রায় ৪ ঘন্টা অভিযান পরিচালনা করেছে। ধারণা করা হচ্ছে তারা সাঁতার না জানার কারণে কূপের পানিতে ডুবে মারা গেছে।

RSS
Follow by Email