মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
জেলাজুড়েসদর

জেলা তানযীমুল উম্মাহ হিফয মাদরাসা মতবিনিময় সভা

লাইভ নারায়ণগঞ্জ: জেলা তানযীমুল উম্মাহ হিফয মাদরাসা মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৭ সেপ্টেম্বর) বিকালে জামতলা শেরে বাংলা রোড এলাকায় এ মতবিনিময় সভায় অনুষ্ঠিত হয়।

এসময় প্রতিষ্ঠানের উপদেষ্টা ও অনুষ্ঠানের প্রধান অতিথি বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ মাওলানা আবদুল জব্বার বলেন, বিগত বছরে আধুনিক শিক্ষার নামে যে অপশিক্ষা চালু করেছিল স্বৈরাচারী সরকার, এতে সমাজে ইভটিজিং মাদক সহ নানান অপকর্মে জরিয়ে ছিল পুরো শিক্ষা সমাজ, এই ভয়াল ছোবল থেকে শিক্ষিত সমাজকে উদ্ধার করতে তানযীমুল উম্মাহ হিফয মাদরাসা নারায়ণগঞ্জ শাখা অগ্রণী ভূমিকা পালন করবে। বাংলাদেশের সাড়া জাগানো অন্যতম দ্বীনি প্রতিষ্ঠান, দ্বীনি শিক্ষার অন্যতম রুপকার তানযীমুল উম্মাহ হিফয খানায় শিক্ষার কোনো বিকল্প নেই। আমি আশা করবো নারায়ণগঞ্জের এই শাখা থেকে দেশ দেশান্তরে জ্ঞানের আলো ছড়িয়ে পরবে। তানযীমুল উম্মাহ নতুন যাত্রায় নতুন ভাবে সম্মিলিত ভাবে ভূমিকা রাখবে ইনশাআল্লাহ।

মতবিনিময় সভায় তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার ডিরেক্টর মো আসলাম মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আল আরাফা ইসলামী ব্যাংক সোনারগাঁ শাখার ম্যানেজার মাওলানা সাইফুদ্দিন মুনির, ফতুল্লা শাহ ফতেহ কামিল মাদরাসার ভাইস প্রিন্সিপাল হাফেজ নাসির উদ্দিন, তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার যাত্রাবাড়ী শাখার প্রিন্সিপাল মাসাউদুর রহমান, তানযীমুল উম্মাহ হিফয মাদরাসা নারায়ণগঞ্জ শাখার প্রিন্সিপাল মাওলানা কবির হোসাইন প্রমূখ।

উক্ত প্রতিষ্ঠানের শিক্ষক ইকবাল হোসাইনের সঞ্চালনায় মতবিনিময় সভায় মাওলানা স্থানীয় মসজিদের ইমাম ও খতিবের দোয়া মোনাজাতে উপস্থিত ছিলেন আদর্শ স্কুলের সিনিয়র শিক্ষক নূরুল ইসলাম, নারায়ণগঞ্জ ছাত্র-জনতার প্রতিনিধি আসাদুজ্জামান রাকিব সহ আরো অনেকে।

RSS
Follow by Email