রবিবার, সেপ্টেম্বর ২৯, ২০২৪
রাজনীতি

জিয়া মঞ্চের প্রতিষ্ঠা বার্ষিকীতে ঢাকায় বিএনপি নেতা ইকবাল হোসেন

লাইভ নারায়ণগঞ্জ:জিয়া মঞ্চের ৩১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভায় ঢাকায় যোগ দিয়েছেন বিএনপি নেতা ইকবাল হোসেন। রবিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে ঢাকার নয়াপল্টনাস্থ বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। এসময় সিদ্ধিরগঞ্জ থেকে কয়েকশত নেতাকর্মী নিয়ে সভায় যোগ করেছে জিয়া মঞ্চ কেন্দ্রীয় কমিটির সহ- সভাপতি ও সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাধারণ সম্পাদক মোহাম্মদ ইকবাল হোসেন।

এ সভায় বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও কেন্দ্রীয় জিয়া মঞ্চের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুস সালামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: ফয়েজ উল্যাহ ইকবালের সঞ্চালনায় আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির জাতীয় নেতৃবৃন্দরা।

প্রতিষ্ঠা বার্ষিকীতে যোগ দিয়ে র‌্যালি ও আলোচনা সভায় ইকবাল হোসেন বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শ বুকে ধারন করে জিয়া মঞ্চ করতে হবে। আমরা আমাদের দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় একত্রিত ছিলাম,আছি। আজ আমাদের সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকীর আয়োজনে উপস্থিত সকলকে ধন্যবাদ জানাই।

RSS
Follow by Email