শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪
Led04ক্রীড়া

জাহাঙ্গীর হোসেনের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগে ক্রিকেটারদের প্রতিবাদ

লাইভ নারায়ণগঞ্জ: নীট কনর্সান গ্রুপের ভাইস চেয়ারম্যান ও মাস্টার্স ক্রিকেটারস্ অব নারায়ণগঞ্জ’র সভাপতি জাহাঙ্গীর হোসেন মোল্লার বিরুদ্ধে বিভিন্ন মিথ্যাচার ও অপপ্রচার চালানো হচ্ছে, এমন অভিযোগ নিয়ে প্রতিবাদ সভা করেছে বিভিন্ন পর্যায়ের সাবেক ও বর্তমান খেলোয়াররা। মাস্টার্স ক্রিকেটারস্ অব নারায়ণগঞ্জ এর ব্যানারে নারায়ণগঞ্জ ক্রিকেট পরিবারের পক্ষ থেকে বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকালে নগরীর শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের মাঠে ওই নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

এতে সভাপতিত্ব করেন নিট কনর্সান ক্রিকেট একাডেমির ম্যানেজার সুমন ভুঁইয়া।

এসময় উপস্থিত ছিলেন- সাবেক ক্রিকেটার সাহারিয়ার হোসেন বিদ্যুৎ, জাহাঙ্গীর আলম, জাকারিয়া ইমতিয়াজ জাকু, জুয়েল হোসেন মনা, মো. শহীদ, শাহাদাত রাজিব, জাতীয় দলের খেলোয়ার রনি তালুকদার, জাতীয় পর্যায়ের খেলোয়ার নাজমুল ইসলাম অপু, শহিদুল ইসলাম, প্রথম শ্রেনীর ক্রিকেটারদের মধ্যে অন্যতম তৈবুর পারভেজ, এনামুল হক, অমিত হাসান নারায়ণগঞ্জ ডিস্‌ট্রিক্ট কোচ জিয়াউল হক জিয়া, আলমগীর কবির হিরু, মাষ্টারসের সেক্রেটারি নারায়ণ চন্দ্র তপু, সোহেল হোসেন পাপ্পুসহ ঢাকা প্রিমিয়ার লীগ থেকে শুরু করে ৩য় বিভাগ লীগে অংশগ্রহণকারী সকল ধরনের ক্রিকেটাররা এবং নারায়ণগঞ্জ জেলার বয়সভিত্তিক ক্রিকেটাররাও।

সভাপতির বক্তব্যে সুমন ভুঁইয়া বলেন, জনাব জাহাঙ্গীর হোসেন মোল্লার বিরুদ্ধে প্রতিনিয়ত যে মিথ্যা অপপ্রচার চালানো হচ্ছে, সেটির বিরুদ্ধে আমরা সব ক্রিকেটাররা আজ একত্রিত হয়েছি। কিচুদিন যাবত একটি মহল জাহাঙ্গীর হোসেন মোল্লার বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচার করছে।

তিনি আরও বলেন, কিছুদিন আগে ক্রিকেটারদের নিয়ে আমরা ডিসি সাহেবের কাছে একটি স্বারকলিপি দিয়েছিলাম। সেই সময়ের একটি ছবিকে পুঞ্জি করে, একটি মহল মিথ্যা সংবাদ প্রচার করছে যে, তারা ওসমান পরিবারের দোসর। এটা সম্পুর্ন মিথ্যাচার। কারণ আমরা ডিসি সাহেবের কাছে স্বারকলিপি নিয়ে গেছি আমাদের ক্রিকেটকে বাঁচানোর জন্য। নারায়ণগঞ্জের ক্রিকেট এখন অভিভাবকহীন। কোন কমিটিও নেই। সামনের মাস থেকে ক্রিকেটের সিজন শুরু, তবে খেলার জন্য কোন উদ্যোগ নেই। সেই কারণেই আমরা ডিসি সাহেবের কাছে স্বারকলিপি দিয়েছিলাম। একজন ব্যবসায়ীর কোন দল-মত থাকে না। একজন ব্যবসায়ীকে সবার সাথেই তাল মিলিয়ে চলতে হয়। আমাদের এই নারায়ণগঞ্জ মানেই নীট কনসার্ন। বিগত দিন থেকে আজ পর্যন্ত নারায়ণগঞ্জে কেউ স্পন্সার ছিলো না। নারায়ণগঞ্জের যে কোন খেলায় নীট কনর্সান এর অবদান রয়েছে। আমার মনে হয়, একটি মহল নারায়ণগঞ্জের ক্রিকেটকে নষ্ট করা জন্য এই পায়তারা করতেছে।

জাতীয় দলের খেলোয়ার অপু তালুকদার বলেন, জাহাঙ্গীর ভাইয়ের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের জন্য আমরা যারা খেলোয়াররা রয়েছি তাদের পক্ষ থেকে আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। তিনি একজন দক্ষ্য ক্রীড়া সংগঠক।

RSS
Follow by Email