রবিবার, অক্টোবর ৬, ২০২৪
Led03রাজনীতি

জামায়াতে ইসলামী বিপদে মানুষের পাশে ছিল, সামনেও থাকবে: মাও. সাইফুদ্দিন

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৯ নং ওয়ার্ডে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৪ অক্টোবর) বাদ এশা মদনগঞ্জ ঐতিহাসিক বটতলায় সায়বা কমিউনিটি সেন্টারে এ সম্মেলন শুরু হয়।

বন্দর থানা দক্ষিণ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৯নং ওয়ার্ড জামায়াতে ইসলামী সভাপতি গোলাম আহাদ’র সভাপতিত্বে ও সঞ্চালনায় উক্ত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর শুরা ও কর্ম পরিষদ কমিটির সদস্য হযরত মাওলানা সাইফুদ্দিন মনির।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, হাজারো শহীদের রক্তের বিনিময়ে এদেশের মানুষ নতুন বাংলাদেশ পেয়েছে। অন্তর্বর্তীকালীন সরকারের কার্যক্রমের দিকে সেই জনতা তাকিয়ে আছে। যদি আপনারা ব্যর্থ হন তবে বাংলাদেশ ব্যর্থ হবে। ফ্যাসিবাদের দোসর বা অন্য কোনো ষড়যন্ত্রকারীকে যদি আপনারা কোন সুযোগ করে দেন তার পরিণতি শুধু আঠারো কোটি মানুষ ভোগ করবে না বরং আপানাদেরও ভোগ করতে হবে। বাংলাদেশ জামায়াতে ইসলামী সৎ ও যোগ্য নের্তৃত্বের মাধ্যমে একটি সুখি সমৃদ্ধ দেশ গড়ে তুলতে চায়। একটি কল্যাণ রাষ্ট্র গড়ে তুলতে চায়, যাতে ১৮ কোটি মানুষ মাথা উঁচু করে দাঁড়াতে পারে। এমন একটি নতুন বাংলাদেশ গড়ে তুলতে চাই যেখানে মানুষ মন খুলে কথা বলতে পারবে, সবার ভোটাধিকার থাকবে, মৌলিক অধিকার নিশ্চিত করা হবে এবং ন্যায় ও ইনসাফ প্রতিষ্ঠিত হবে। বাংলাদেশ জামায়াতে ইসলামী একটি দায়িত্বশীল সংগঠন। দেশের যেকোনো প্রান্তে প্রাকৃতিক দুর্যোগ থেকে শুরু করে যে কোন ধরনের বিপদের সময় কর্মসূচি হিসেবে জামায়াতের আমীরসহ স্থানীয় নেতা-কর্মীরা ছুটে চলে যায়। জামায়াতে ইসলামী বিপদগ্রস্থ মানুষের পাশে ছিলো, আছে এবং থাকবে।

তিনি বলেন, ছাত্র জনতার গণঅভ্যুত্থানের যে অর্জন, সেই অর্জনকে ছাত্র জনতার অভ্যুত্থানের ফসল এই অন্তর্বর্তীকালীন সরকারকে এব্যাপারে সর্তক ও সজাগ হতে হবে। ফ্যাসিবাদ ও তাদের দোশরদের আর কোন চক্রান্ত এদেশের জনগণ সফল হতে দেবে না।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বন্দর থানা সভাপতি কাজী মামুন, বন্দর থানা তদারককারী মাওলানা ওমর ফারুক, বন্দর থানা দক্ষিণ আমির মাওলানা শেখ ফজলুল হাই জাফরী। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, জয়নাল আবেদীন মাদবর, ১৯ নং ওয়ার্ড বিএনপি সাধারণ সম্পাদক আসরাফ উদ্দিন, মামুনুর রশীদ মামুন সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

RSS
Follow by Email