বুধবার, অক্টোবর ১৬, ২০২৪
Led04রাজনীতি

জাতির পরিবর্তন হয়নি, চাঁদাবাজরা আগের মতোই আছে: শিবির সভাপতি মঞ্জুরুল

লাইভ নারায়ণগঞ্জ: ছাত্র শিবিরের কেন্দ্রীয় কমিটির সভাপতি মঞ্জুরুল ইসলাম বলেন, আমরা এই জাতী এখনো পরিবর্তন হতে পারিনি কারন চাঁদাবাজদের অবস্থা এখনো আগের মতোই আছে। ইসলামী ছাত্র শিবির নৈতিক শিক্ষার মডেল তৈরি করতে চায়, কারন আমাদের নৈতিকতার মডেল বিশ্ব নবী হযরত মুহাম্মদ (সাঃ)।

শনিবার (১২ অক্টোবর) চাষাড়া বাংলা ভবনে মহানগরী ছাত্র শিবিরের সাথী সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় সমাবেশে অংশ নিয়ে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন সভাপতি মঞ্জুরুল ইসলাম।

এসময় তিনি আরো বলেন, বিশ্ব নবী হযরত মুহাম্মদ (সাঃ) আমাদের একমাত্র মডেল আমরা তাকেই অনুসরণ অনুকরণ করবো। এবং জীবনের সর্ব ক্ষেত্রে রাসূলের আর্দশ মেনে চলবো। তাহলেই দুনিয়ায় শান্তি ও আখিরাতে মুক্তি। এবং এই রোগাক্রান্ত সমাজ ব্যবস্থাকে আমাদেরই সুস্থ করে তোলতে হবে।

সমাবেশে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন সাবেক কেন্দ্রেীয় শিবিরের সভাপতি ও নারায়ণগঞ্জ মহানগরী জামায়াতের আমীর মাওলানা আবদুল জব্বার। তিনি বলেন জুলাই বিপ্লবের সময় ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে সরকারকে মানবিক হিসেবে দাড়াতে হবে, যারা মানুষ হত্যা করেছে তাদের বিচার করতে হবে।
দেশের উন্নতি সাধনে ছাত্রশিবির কে জ্ঞানের রাজ্যে রাজত্ব করতে হবে।

নারায়ণগঞ্জ মহানগরী ছাত্র শিবিরের সভাপতি আসাদুজ্জামান রাকিবের সভাপতিত্বে সাথী সমাবেশে আরো উপস্থিত ছিলেন শিবিরের কেন্দ্রীয় কলেজ কার্যক্রম সম্পাদক মো:শাফিউল্লাহ, কেন্দ্রীয় সাহিত্য সম্পাদক মো: সিবগাতুল্লাহ। জেলা শিবির সভাপতি আবু সুফিয়ান, নারায়ণগঞ্জ মহানগরী জামায়াতের সেক্রেটারি মানোয়ার হোসাইন, জেলা জামায়াতের সেক্রেটারি জাকির হোসাইন, মহানগর জামায়াতের কর্মপরিষদ সদস্য, মহানগর ও জেলা পর্যায়ের শিবিরের নেতৃবৃন্দ।

RSS
Follow by Email