বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
জেলাজুড়েরাজনীতিসদর

জনগণ যেন বলতে না পারে, আমরা আগের দলের মতো: ইকবাল

লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাধারণ সম্পাদক নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ ইকবাল হোসেন বলেন, ছাত্ররা যে জীবন দিল, কার জন্য দিল। তারা এ দেশের জন্য, এদেশের মানুষের জন্য নিজের জীবন দিয়েছে। আমাদের দায়িত্ব তাদের কে সম্মান করা, তাদের দাবি কে মেনে চলা। তাই অনুরোধ করব আমরা যে এই স্বাধীন হয়ে আবার পরাদিন না হই। যাতে এলাকার জনগণ আমাদের কে বলতে না পারে, যে আমরা আগের দলের মতোই আছি। এই সমাজটা কে পরিবর্তন করতে হলে আমাদের সঠিক ভাবে চলতে হবে, অন্যায় কে এড়িয়ে যেতে হবে। আপনাদের কাছে অনুরোধ থাকবে এই সমাজ টাকে সবাই মিলে সুন্দর ভাবে গড়ে তুলতে হবে


বুধবার (২১ আগষ্ট) রাতে সিদ্ধিরগঞ্জের মিজমিজি দক্ষিনপাড়া এলাকায় বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মিলাদ মাহফিল, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এনসিসির ২নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে এ আয়োজনে প্রধান বক্তার বক্তব্য তিনি একথা বলেন।

এসময় তিনি আরও বলেন, ছাত্র—জনতা এ দেশ কে স্বাধীন করেছে, শুধু একটি কারন যে আমরা কথা বলার অধিকার চাই, আমাদের ন্যায্য অধিকার চাই, আমরা এ দেশে সুশাসন চাই। আমরা কোন চাদাবাজ কে প্রশ্রয় দিব না, কোন মাদক ব্যাবসায়ী কে আমরা রাখবনা, যারা মাদক ব্যাবসা করেন আপনাদের কাছে আমার অনুরোধ রইল আমার ওয়ার্ড ছেড়ে চলে যান। আমার এই ওয়ার্ডে কোন মাদক ব্যাবসায়ী থাকবেনা, কোন চাদাবাজ থাকবেনা, জোড় করে কোন এলাকাতে ব্লিডিং করার সময় কোন মালামাল দেওয়া যাবে না, যারা বহীরাগত হিসেবে বাড়ী ঘড় তৈরি করেছেন তারা এ দেশের সন্তান, এ দেশেরই লোক, তাদের সাথে মিলে মিশে এ সমাজটাকে গড়তে হবে। যারা এই সমাজটাকে নষ্ট করেছে তাদের কে আমরা ছাড় দিব না। আমি আপনাদের কেছে দোয়া চাই আপনারা আমাদের দেশনেত্রী আপোষহীন নেত্রী খালেদা জিয়ার জন্য দোয়া করবেন, আল্লাহতালা যে তাকে সুস্থ রাখে ভালো রাখে।

এসময় ২নং ওয়ার্ড বিএনপির সভাপতি মোহাম্মদ আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোক্তার হোসেনের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সভাপতি মাজেদুল ইসলাম।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাধারণ সম্পাদক ও নাসিক ২নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ ইকবাল হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এম,এ,হালিম জুয়েল, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সহ—সভাপতি মোস্তফা কামাল, ডি,এই,বাবুল, এস,এম,আসলাম, সেলিম মাহমুদ, যুগ্ম—সম্পাদক আবুল হোসেন, কামরুল হাসান শরীফ, জাহাঙ্গীর হোসেন স্বাধীন, ২নং ওয়ার্ড বিএনপির সহ— সভাপতি হাজী জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সোলেইমান পলাশ, ইসমাইল হোসেন, জসিম উদ্দিন, ২নং ওয়ার্ড যুবদলের সভাপতি ইকবাল হোসেন, আলমগীর হোসেন ও জাহিদ প্রমূখ।

RSS
Follow by Email