মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
জেলাজুড়েরাজনীতিসোনারগাঁ

জণগণের শত্রুদের চিহ্নিত করে মুখোশ উন্মোচন করতে হবে: মুফতি ফয়জুল করিম

লাইভ নারায়ণগঞ্জ: ইসলামী আন্দোলনের সিনিয়র নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করিম শায়েখ চরমোনাই বলেন, স্বৈরশাসনের অবসান হয়েছে। এখন সময় দেশ গড়ার। আমাদেরকে দেশের শত্রু এবং জণগণের শত্রুদের চিহ্নিত করে জাতির সামনে তাদের মুখোশ উন্মোচন করতে হবে। গণদুশমন, গণহত্যাকারী, লুটেরা, দুর্নীতিবাএখন সময় সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায় বিচারভিত্তিক বাংলাদেশ নির্মাণের। তবে এই যুগ সন্ধিজ আর ভোট চোরেরা যাতে আগামীতে পূণর্বাসিত হতে না পারে তা নিশ্চিত করতে হবে।

সোনারগাঁয়ের মোগরা পাড়া চৌরাস্তা বাসস্ট্যান্ডে গণসমাবেশ অনুষ্ঠিত হয়। সোনারগাঁ ইসলামী আন্দোলনের উদ্যোগে এ গণসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন মুফতি ফয়জুল করিম।

সোনারগাঁ ইসলামী আন্দোলনের সভাপতি হাজী নুরুল আমিন খানের সভাপতিত্বে ও সেক্রেটারি ফারুক আহমেদ মুন্সির সঞ্চালনায় প্রধান বক্তা ছিলেন ইঞ্জিনিয়ার আশরাফুল আলম যুগ্ন মহাসচিব ইসলামী আন্দোলন বাংলাদেশ, বিশেষ অতিথি ছিলেন মাওলানা মুহাম্মাদ দ্বীন ইসলাম সভাপতি ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা, মুহাম্মাদ জাহাঙ্গীর কবির সেক্রেটারি ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা, মাওলানা মুজিবুর রহমান সদর দ্বীনি সংগঠন নারায়ণগঞ্জ জেলা, মুহাম্মদ আমানুল্লাহ জয়েন্ট সেক্রেটারি ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা, মূহাম্মাদ ওমর ফারুক সভাপতি ইসলামী শ্রমিক আন্দোলন নারায়ণগঞ্জ জেলা, মুফতি এমদাদুল্লাহ হাশেমী শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা, মুহাম্মাদ জুবায়ের হোসেন সভাপতি ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা, মুহাম্মদ আশরাফ আলী সভাপতি ইসলামী ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জজেলাসহ থানা সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

RSS
Follow by Email