মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
জেলাজুড়েরাজনীতিসদর

ছাত্র আন্দোলনের জয়ে না.গঞ্জ খেলাফত মজলিসের সভা ও বিজয় মিছিল

লাইভ নারায়ণগঞ্জ: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কর্মসূচির মধ্য দিয়ে শেখ হাসিনা সরকারের পতন হওয়াতে সভা ও শহরে বিজয় মিছিল করেছে নারায়ণগঞ্জ জেলা – মহানগর খেলাফত মজলিস। এসময় মহান আল্লাহর প্রতি কৃতজ্ঞতা ও ছাত্র-জনতাকে শুভেচ্ছা জানায় তার। মঙ্গলবার (৬ আগস্ট) দুপুরে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সভায় খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব এবিএম সিরাজুল মামুন বলেন, গত জুলাই মাসের প্রথম দিকে শুরু হওয়া বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের চূড়ান্ত কর্মসূচির মধ্য দিয়ে এদেশের ছাত্র-জনতার গণআকাঙ্ক্ষা পূরণ হয়েছে। দীর্ঘ ১৫ বছরের ফ্যাসিস্ট-স্বৈর শাসন ব্যবস্থার অবসান ঘটেছে। আমরা মহান আল্লাহর দরবারে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আমরা এই আন্দোলন সহ বিগত সময়ে যত মানুষ অন্যায়ভাবে হত্যাকাণ্ডের শিকার হয়েছেন তাদের মাগফিরাত কামনা করছি। যত মানুষ আহত হয়েছেন, পঙ্গুত্ব বরণ করেছেন তাদেরকে আবারো স্মরণ করছি এবং সুস্থতা কামনা করছি। সাম্প্রতিক আন্দোলন সংগ্রামে সাহসিকতার সাথে রাজপথে অংশগ্রহণ করার জন্য আমরা সকলকে কৃতজ্ঞতা জানাচ্ছি।

তিনি আরও বলেন, এই বিজয় ছাত্র-জনতার। এই বিজয়ের মধ্য দিয়ে বাংলাদেশকে নতুনভাবে বিনির্মাণের শপথ নিতে হবে। এই অর্জন কুক্ষিগত হতে দেওয়া যাবে না। ছাত্র-জনতাকে তা পাহারা দিতে হবে। আমরা অবিলম্বে আন্দোলনরত ছাত্র ও রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে আলোচনার মধ্য দিয়ে একটি গ্রহণযোগ্য অন্তর্বর্তীকালীন সরকার গঠনের আহ্বান জানাচ্ছি। একটি কুচক্রী মহল আন্দোলনে ঢুকে পড়ে সহিংসতা চালিয়ে ছাত্রদের আন্দোলনকে কলঙ্কিত করার চেষ্টা করছে। ছাত্র-জনতা এসব কিছু রুখে দিবে, এই বিপ্লব বেহাত হতে দিবে না ইনশাআল্লাহ।

এসময় জেলা খেলাফত মজলিসের সভাপতি হাফেজ মাওলানা আহমদ আলীর সভাপতিত্বে ও মহানগর সাংগঠনিক সম্পাদক মুফতী শেখ শাব্বীর আহমাদের পরিচালনায় আরও উপস্থিত ছিলেন, খেলাফত মজলিস নারায়ণগঞ্জ মহানগর সহ-সভাপতি অধ্যাপক শাহ আলম, ডাঃ শামীম ভূঁইয়া, সাধারণ সম্পাদক ইলিয়াস আহমদ, জেলা সাধারণ সম্পাদক মুহাম্মদ মিজানুর রহমান, মহানগর সহ-সাধারণ সম্পাদক হাফেজ কবির হোসাইন, হানিফ কবির বাবুল, সিদ্ধিরগঞ্জ থানা সভাপতি নুর মোহাম্মদ খান, জেলা সহ-সাধারণ সম্পাদক মুফতী আব্দুল গনী, ফতুল্লা থানা সভাপতি কামরুল হাসান পায়েল, সদর থানা সাধারণ সম্পাদক খন্দকার হাফেজ মুহাম্মাদ আওলাদ, বন্দর থানা সভাপতি মুফতী আবুল কাসেম, সোনারগাঁও থানা সভাপতি মুফতী সিরাজুল ইসলাম, ইসলামী যুব মজলিসের মহানগর সভাপতি প্রভাষক মাইদুল ইসলাম, ইসলামী ছাত্র মজলিসের মহানগর সভাপতি শরীফ মাহমুদ, জেলা সভাপতি তৌফিক বিন হারিছ প্রমুখ।

RSS
Follow by Email