বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
Led04জেলাজুড়েফতুল্লারাজনীতি

ছাত্রলীগ-যুবলীগ- শ্রমিক লীগ, আপনাদের অস্ত্রগুলো আমাদের কাছে জমা দেন: রনি

লাইভ নারায়ণগঞ্জ: জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি বলেন, ৫ তারিখ সকাল ১০ টা পর্যন্ত এবং এর আগে যারা আমাদের নেতকর্মীদের বাসায় বাড়িতে গিয়ে অস্ত্র দেখিয়ে হামলা করেছেন, হুমকি দিয়েছেন তারা আপনাদের অস্ত্রগুলো আমাদের ফতুল্লা থানা বিএনপির সাধারণ সম্পাদক, অ্যাডভোকেট আলম ও সুমন ভাইয়ের কাছে জমা দিয়ে দিবেন। অন্যথায় আমরা যদি ব্যবস্থা নেই তাহলে অবস্থা খারাপ হয়ে যাবে। আমরা আইনকে ব্যবহার নয় প্রতিষ্ঠিত করতে চাই, সেই লক্ষ্যে আমাদের সকলের সহযোগিতা প্রয়োজন। বর্তমান বাংলাদেশের রাজনীতির প্রেক্ষাপট পরিবর্তন করতে হলে আমাদের সকলকে এগিয়ে আসতে হবে। বিভিন্ন জায়গায় এই অস্ত্রগুলো লুট তারাই করেছে যারা কিশোর গ্যাং বানিয়েছে।

শুক্রবার (১৬ আগস্ট) বিকেলে পশ্চিম মাসদাইর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে বেগম খালেদা জিয়ার জন্মদিন উপলক্ষে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা, সাম্প্রদায়িক সহিংসতা প্রতিরোধ ও শহীদ ছাত্র-জনতার রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এনায়েতনগর ইউনিয়ন বিএনপির উদ্যোগে এ দোয়া মাহফিলে এ কথা বলেন মশিউর রহমান রনি।

এসময় তিনি আরও বলেন, বিশেষ করে এই এলাকার যারা ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিক লীগ করেন আমরা জানি আপনারা অস্ত্র কোথায় রেখেছেন। আপনারা স্ব ইচ্ছায় আমাদের কাছে অস্ত্র জমা দিয়ে দেন। বাংলাদেশের বিভিন্ন জায়গায় বাড়ি-ঘর লুট করা হয়েছে, ভাঙচুর হয়েছে কিন্তু এনায়েতনগর ইউনিয়নে এমন ধরনের কোনো বিশৃঙ্খলা হয়নি। এখানে ফতুল্লা থানার বিএনপি’র সভাপতি এবং সেক্রেটারি আছেন তারা অনেক বিচক্ষণ সিদ্ধান্ত নিয়েছেন। আমরা সব সময় আপনাদের পাশে আছি। জিয়াউর রহমান এই বাংলাদেশকে আন্তর্জাতিক মহলে একটি সুশৃংখল দেশ হিসেবে প্রতিষ্ঠিত করেছিলেন। কিন্তু শেখ মুজিবুর রহমানের সন্তান শেখ হাসিনা এই বাংলাদেশকে ধ্বংস করে দিয়ে বিদেশে পালিয়ে গেছে। সাধারণ ছাত্র-জনতা শেখ হাসিনাকে বাংলাদেশ থেকে বিতাড়িত করেছে। এর বিতাড়িত করার পর বহির্বিশ্বে তারা বাংলাদেশকে সন্ত্রাসী রাষ্ট্র হিসাবে প্রতিষ্ঠিত করছে। বাংলাদেশের এই অবস্থাকে পরিবর্তন করতে হলে দেশ নায়ক তারেক রহমান এবং নেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে কাজ করতে হবে।

রনি বলেন, আন্দোলনের সময় আমাদের নেতা কর্মীদের বাসায় গিয়ে হামলা ও ভাঙচুর করেছে অগ্নিসংযোগ করেছে। এগুলো করা হয়েছে শুধুমাত্র আমাদের নেতাকর্মীদের ভয় দেখানোর জন্য। তাদের জন্য আমাদের নেতাকর্মীরা বাড়ি ঘরে থাকতে পারেনি। তখন তারেক রহমান বলেছিলেন তোমরা ধৈর্য ধরো, একদিন তোমরাই বাড়ি ঘরে থাকবে তারাই পালিয়ে যাবে। পুলিশ বলেছিল আমাদের গর্ত থেকে বের করে নিয়ে আসা হবে কিন্তু আজ পুলিশ ও বিতাড়িত হয়ে গেছে। বাংলাদেশ জাতীয়তাবাদী দল হলো বাংলাদেশের জনগণের দল। আমরা একটি শান্তিবাদী দল, আমরা কোন সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত হবো না, কোন ব্যবসায়িক প্রতিষ্ঠানে যাব না। সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত এমন কেউ গিয়াস উদ্দিন সাহেবের সাথে থাকতে পারবে না। বিএনপির মাধ্যমে নারায়ণগঞ্জ সন্ত্রাস মুক্ত হবে।

RSS
Follow by Email