বৃহস্পতিবার, অক্টোবর ২৪, ২০২৪
Led03রাজনীতিশিক্ষা

ছাত্রলীগ নিষিদ্ধে মিষ্টি বিতরণ ও আনন্দ মিছিল করলো শিক্ষার্থীরা

লাইভ নারায়ণগঞ্জ: বাংলাদেশ ছাত্রলীগকে নিষিদ্ধ করায় নারাণয়গঞ্জে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ ও সরকারী তোলারাম বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা। বৃহস্পতিবার (২৪ অক্টোবর) নারায়ণগঞ্জের সরকারি তোলারাম কলেজ থেকে ওই আনন্দ মিছিল বের করেন শিক্ষার্থীরা।

এসময় সাধারণ শিক্ষার্থী ও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ ছাত্রলীগ বিরোধী বিভিন্ন শ্লোগান দিতে থাকে। পরে তারা শহীদ মিনারে উপস্থিত সাধারণ মানুষদের মিষ্টি বিতরণ করে। মিষ্টি বিতরণ শেষে সংক্ষিপ্ত এক সমাবেশে বক্তব্য রাখে শিক্ষার্থী ও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ।

শহীদ মিনারে সমাবেশে সংগঠক নিরব রায়হান বলেন, এমন কোন অপরাধ কর্মকান্ড নেই যে গুলোতে ছাত্রলীগ জড়িত ছিলো না। সেই ছত্রলীগ সম্পূর্ণভাবে একটি জঙ্গী ও সন্ত্রাসী সংগঠন। আমরা বর্তমান সরকারের উপদেষ্টা পরিষদকে ধন্যবাদ জানাতে চাই যারা এই সন্ত্রাসী সংগঠনটিকে নিষিদ্ধ করেছেন।

রায়হান আরও বলেন, আমরা বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের চারটি দাবী ছিলো। সে গুলোর দ্রুত বাস্তবায়ন চাই। আমরা বর্তমান রাষ্ট্রপতি চুপ্পুর পদত্যাগ দাবী করছি। আমরা বাহাত্ত্বরের সংবিধান বাতিল করে নতুন সংবিধান দেখতে চাই।

এ সময় উপস্থিত ছিলেন বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নারায়ণগঞ্জের অমিত হাসান, জাহিদ হাসান, সাইদুর রহমান, সজিব, তানজিম, ফারাবিসহ অন্যরা।

RSS
Follow by Email