মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
Led05জেলাজুড়েরাজনীতিসদর

চাষাঢ়ায় আন্দোলনে হামলায় সদরে মামলা, সানুসহ আসামী ৬৪

লাইভ নারায়ণগঞ্জ: নগরীর উত্তর চাষাঢ়া এলাকায় গুলি বর্ষণসহ নানা অভিযোগ এনে মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক সানাউল্লাহ সানুসহ ৬৪জনকে আসামী করে সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। শনিবার (৭ সেপ্টেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার নবাগত ওসি নজরুর ইসলাম। এর আগে শুক্রবার সকালে শিরিনা বেগম নামে এক নারী ২৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৪০ জনের বিরুদ্ধে এ মামলাটি দায়ের করে।

মামলার অভিযোগে বলা হয়, বৈষম্য বিরোধী ছাত্র-জনতার আন্দোলন চলাকালে শহরের উত্তর চাষাঢ়া হোয়াইট হাউজ রেস্টুরেন্ট গলিতে সন্ত্রাসীরা আন্দোলন প্রতিহত করার উদ্দেশ্যে দেশীয় অস্ত্রসহ আগ্নেয়াস্ত্র দ্বারা অতর্কিতভাবে গুলি বর্ষণ করে জনমনে আতংক ও আহত করে।

মামলায় আসামীরা হলেন, মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক সানাউল্লাহ সানু, তার ছেলে তাফসির ও দুই ভাতিজা ফরহাদ উল্লাহ ও ফয়সাল উল্লাহ, বন্দরের নুলবাগ এলাকার নূর ইসলামের ছেলে রাজু আহম্মেদ (৩৩), সালেহনগরের আজাহারুলের দুই ছেলে পেনি শুভ (২৫) ও সম্রাট (২২), একই এলাকার জাবেদ শেখের ছেলে আলামিন (২৮), মৃত তোফাজ্জলের ছেলে অপু (৩২), আকরামের ছেলে নীরব (২৭), কামালের ছেলে অনিক (২৮), আনোয়ার আলীর ছেলে নিজাম উদ্দিন (৪১), কামালের ছেলে খেও শুভ (২৮), শাহী মসজিদ টেটনা বাড়ির চাঁন বাদশার ছেলে সানার (৪৭), একই এলাকার নাজিমুদ্দিনের দুই ছেলে শেখ কামাল ও শেখ আরিফ, বাবুপাড়ার হামদুর ছেলে ইসলাম (৪২), সোনাকান্দার মৃত আলীমের ছেলে আরমান, বাড়িখালি এলাকার জামাল মিয়ার ছেলে পলাশ, আনু মিয়ার ছেলে আব্দুল, কল্যান্দি বাঁশঝার এলাকার আব্দুর রউফ মিয়ার ছেলে আব্দুল হালিম মাষ্টার, বন্দর ইসলামিয়া ফাজিল মাদ্রাসা এলাকার উমিদ আলী প্রমানিকের ছেলে আবু সাঈদ, সদর উপজেলার ফতুল্লা কায়েমপুর বটতলা এলাকার আ. মান্নানের ছেলে মো. সুমন, হাট খোলা এলাকার মৃত আলাউদ্দিনের ছেলে সাইফুল ইসলাম রনি।

RSS
Follow by Email