বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
জেলাজুড়েরাজনীতি

চাদাঁবাজী রোধে ১৬নং ওয়ার্ড বিএনপির কার্ড বিতরণ

লাইভ নারায়ণগঞ্জ: দল বা ব্যক্তি নামে চাঁদাবাজী রোধে পাড়া মহল্লায় দোকান ও প্রতিষ্ঠানে গণসংযোগ করেছে মহানগর বিএনপি ১৬নং ওয়ার্ড নেতাকর্মীরা। এসময় তাদের সাথে যোগাযোগ করার কার্ড বিতরণ করা হয়। মঙ্গলবার (২০ আগস্ট) দুপুর ৩টা থেকে সন্ধ্যা পর্যন্ত মহানগর বিএনপি যুগ্ম আহবায়ক মনির হোসেন খান ও ১৬নং ওয়ার্ড বিএনপি সভাপতি আল আমিন প্রধানের নেতৃত্বে এ কর্মসূচি পালন করে তারা।

এ সময় মহানগর বিএনপি যুগ্ম আহবায়ক মনির হোসেন খান বলেছেন, তারেক রহমানের নিদের্শে পাড়া মহল্লার দোকান ও প্রতিষ্ঠানের ব্যবসায়ীদের কোন চাঁদা রোধে গণসংযোগ করা হচ্ছে। বিএনপি বা কারো নাম ভেঙ্গে কেউ যেন চাঁদা দাবি করতে না পারে, সেদিকে নজর রাখছে মহানগর বিএনপি।  দলের কেউ যদি চাঁদা জড়িত হয় তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। তারেক রহমানের নিদের্শনা মেনেই জেলা মহানগর ওয়ার্ড ওয়ার্ডে চাদাঁবাজ, সন্ত্রাসী কোন কার্যক্রমে নেই নেতা- কর্মীরা।

১৬নং ওয়ার্ড বিএনপি সভাপতি আল আমিন প্রধান বলেছেন, আওয়ামীলীগ সরকার পতনের পর ৬ আগষ্ট বিএনপি সকল স্তরের উদ্দেশ্যে বক্তব্যে রেখেছেন বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। তিনি বুঝতে পেরেছেন আওয়ামীলীগের প্রেআত্মারা বিএনপি উপর দোষ চাপানো জন্য বিভিন্ন স্থানে অস্থিরতা করবে। এর পাশাপাশি দোকানী ও ব্যবসায়ীদের চাঁদা নামে হয়রানি করবে। বাংলাদেশ কারো বাবা’র দেশ না। শেখ হাসিনার উদ্দেশ্যে তিনি বলেন, আপনার বাবা দেশ হলে ভারত থেকে ফিরত আসেন। ছাত্র-জনতা মুখোমুখি হন সাহস থাকলে।

RSS
Follow by Email